Home /News /entertainment /
Bappi Lahiri Death: বাপ্পি লাহিড়ির সাধের গয়নাগুলোর এবার কী হবে ? কে পাবেন ওই স্বর্ণ ভাণ্ডারের মালিকানা?

Bappi Lahiri Death: বাপ্পি লাহিড়ির সাধের গয়নাগুলোর এবার কী হবে ? কে পাবেন ওই স্বর্ণ ভাণ্ডারের মালিকানা?

প্পিদার মৃত্যুর পর, একটা প্রশ্ন বারেবারেই ঘুরেফিরে আসছে তাঁর অনুরাগীদের মনে! এবার বাপ্পি লাহিড়ির সাধের গয়ানগুলোর কী হবে? অর্থাৎ, এই বিপুল স্বর্ণ ভাণ্ডারের উত্তরাধিকারী কে হবেন ? কে পাবেন এত গয়না? (Who Will Get Bappi Da's Gold?)

  • Share this:

    #মুম্বই: শুধু গান নয়, বাপ্পি লাহিড়ি জনপ্রিয় ছিল আরেকটা কারণে, তাঁর সোনার গয়না... সোনার গয়না ছাড়া বাপ্পি লাহিড়িকে কোনওদিন দেখতে হবে, এ বোধহয় তাঁর শতবড় শত্রুও কোনওদিন ভাবেনি (Bappi Lahiri Death)! তিনি প্রকাশ্যে মানেই সোনার গয়নায় মোড়া! কী ছিল আর কী ছিল না সেই কালেকশনে? গলা ভর্তি থরে থরে সাজানো সোনার হার, চেন, পেনড্যান্ট, ১০ আঙুলে ১০ রকমের আংটি, কব্জিতে চওড়া মণিবন্ধ।

    ভারতের ‘গোল্ড ম্যান’ হিসেবেও পরিচিত ছিলেন বাপ্পি লাহিড়ি! বলতেন, ‘গোল্ড ইজ মাই গড’! একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, '' আমেরিকার রকস্টার এলভিস প্রেসলি গলায় সোনার হার পরতেন। আমি ছিলাম প্রেসলির বড় ভক্ত। তখনই ঠিক করেছিলাম, যদি কখনও জীবনে সাফল্য পাই, আমিও সোনার গয়না পরব। সোনা আমার জন্য খুব পয়া।'

    আরও পড়ুন: বাপ্পি লাহিড়ির গলার হারে অবাক হয়েছিলেন খোদ মাইকেল জ্যাকসন, বলেছিলেন 'জিমি জিমি' গান তাঁর ভারী পছন্দের

    বাপ্পিদার মৃত্যুর পর, একটা প্রশ্ন বারেবারেই ঘুরেফিরে আসছে তাঁর অনুরাগীদের মনে! এবার বাপ্পি লাহিড়ির সাধের গয়ানগুলোর কী হবে? অর্থাৎ, এই বিপুল স্বর্ণ ভাণ্ডারের উত্তরাধিকারী কে হবেন ? কে পাবেন এত গয়না? (Who Will Get Bappi Da's Gold?)

    আরও পড়ুন: ইংল্যাণ্ডের রানি দ্বিতীয় এলিজাবেথ-ও তারিফ করেছিলেন বাপ্পি লাহিড়ির,পাঠিয়েছিলেন চিঠি

    সূত্রের খবর, শিল্পীর পরিবার সিদ্ধান্ত নিয়েছেন তাঁর দুই সন্তান বাপ্পা আর রেমা ঠিক করেছেন বাবার বাকি জিনিসের মতো, তাঁর গয়নাগুলোও সংরক্ষণ করা হবে (Who Will Get Bappi Da's Gold?) । একটি ভাগে থাকবে তাঁর রোজের পরার গয়না যেমন গলার চেন, আংটি। এই গয়ানগুলো সেই বাক্সে রাখা হবে যেটা বাপ্পি সবসময় নিজের সঙ্গে রাখতেন। অন্য ভাগে থাকবে তুলে রাখা গয়না, এরমধ্যে থাকবে সেই সমস্ত সোনার উপহার, টোকেন-ও যা তিনি তাঁর ফ্যান, সহকর্মীদের থেকে বিভিন্ন সময় উপহার হিসাবে পেয়েছেন (Who Will Get Bappi Da's Gold?) ।

    পরিবারের ঘনিষ্ঠ একজনের থেকে জানা যায়, সোনার গয়না শুধু পরতেই ভালবাসতেন না, আক্ষরিক অর্থেই সেগুলোকে ভালবাসতেন বাপ্পি লাহিড়ি। শেষ জন্মদিনে নিজেকে নিজেই উপহার দিয়েছিলেন সোনার পেয়ালা। গয়না দেখভালের জন্য আলাদা কর্মী পর্যন্ত নিযুক্ত করেছিলেন। শোনা যায়, একটি করে অ্যালবাম মুক্তি পেলেই একটি করে সোনা বা হিরের গয়না কিনতেন । বিশ্বাস করতেন, সোনা কিনলে তাঁর গানও শ্রোতাদের মনে সোনার মতো ঝলমল করবে! বাপ্পি লাহিড়ি পছন্দ করতেন না তাঁর গয়না অন্য কেউ ছুঁয়ে দেখুক! এক বার তাঁর এক সহকারী তাঁর গয়নার সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন, সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব খারিজ করে দেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bappi Lahiri

    পরবর্তী খবর