OMG! রিকশাওয়ালা হলেন এই ভোজপুরী অভিনেতা

OMG! রিকশাওয়ালা হলেন এই ভোজপুরী অভিনেতা
অবিনাশ দ্বিবেদী ৷
  • Share this:

#কলকাতা: অবিনাশ দ্বিবেদী ৷ এই ভোজপুরী অভিনেতা কাজ করেছেন বেশ কিছু ভোজপুরী সিনেমায় ৷ কাজ করেছেন কয়েকটি বিজ্ঞাপনেও ৷ তবে তিনিই এ বার বাংলায় রিকশা চালাতে আসছেন ৷ কি বিশ্বাস হচ্ছে না ? এমন পেশীবহুল চেহারাওলা একজন অভিনতা হঠাৎ করে রিকশা চালাতে যাবেন কেন? এর পিছনে রয়েছেন বাঙালি পরিচালক রামকমল মুখোপাধ্যায় ৷ তাঁর নির্দেশেই রিকশা চালাবেন এই ভোজপুরী অভিনেতা ৷

ব্যাপারটা কী একটু খোলসা করে বলা যাক ৷ আসলে কেকওয়াক’ এবং ‘সিজন গ্রিটিংস’-এর পর এবার নতুন ছবি নিয়ে প্রস্তুত পরিচালক রামকমল মুখোপাধ্যায় । হিন্দি ছবির পর এ বার বাংলা চলচ্চিত্র জগতে পা রাখছেন পরিচালক ৷ এর আগে স্বল্প দৈর্ঘ্যের দুটি ছবি বানিয়েছেন তিনি ৷ এ বার বাংলা ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবি বানাতে চলেছেন রামকমল ৷ ছবির নাম ‘রিকশাওয়ালা’৷ বাঙালির জিয়া নস্ট্যাল করতে আসছে ‘রিকশাওয়ালা’৷ হাতে টানা রিকশার নস্টালজিয়া নিয়েই তৈরি হতে চলেছে এই ছবি। বাংলার থিয়েটার চর্চাকেও তুলে ধরা হবে এই ছবিতে ।

Untitled design - 2019-06-07T203705.530

অভিনেতা অবিনাশ দ্বিবেদী ও পরিচালক রামকমল মুখোপাধ্যায় (ডানদিকে) ৷

কিছুদিনের মধ্যেই শ্যুটিং শুরু হবে পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের রিকশাওয়ালার। আর সেই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন ভোজপুরী অভিনেতা অবিনাশ দ্বিবেদী। আর সেই চরিত্রে অভিনয় করতে গিয়েই তাঁকে রিকশা চালাতে হবে ৷ এই ছবির মাধ্যমে বাংলা সিনেমায় ডেবিউ হচ্ছে তাঁর। এ ছাড়াও আরও দুই চরিত্রে দেখা যাবে কস্তূরী চক্রবর্তী এবং সঙ্গীতা সিনহা।

First published: June 7, 2019, 8:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर