কোরাল পিঙ্ক গাউনে অপরূপা আথিয়া, আদরে ভরিয়ে দিলেন কে এল রাহুল

কোরাল পিঙ্ক গাউনে অপরূপা আথিয়া, আদরে ভরিয়ে দিলেন কে এল রাহুল

কোরাল পিঙ্ক গাউন পরে ম্য়াগাজিন কভারে আথিয়া শেট্টি (Athiya Shetty)। ছবি শেয়ারের সঙ্গে সঙ্গেই একাধিক সেলেবের নজর কাড়লেন তিনি

কোরাল পিঙ্ক গাউন পরে ম্য়াগাজিন কভারে আথিয়া শেট্টি (Athiya Shetty)। ছবি শেয়ারের সঙ্গে সঙ্গেই একাধিক সেলেবের নজর কাড়লেন তিনি

  • Share this:

#মুম্বই: কোরাল পিঙ্ক গাউন পরে ম্য়াগাজিন কভারে আথিয়া শেট্টি (Athiya Shetty)। ছবি শেয়ারের সঙ্গে সঙ্গেই একাধিক সেলেবের নজর কাড়লেন তিনি। বাবা সুনীল শেট্টি (Suniel Shetty), অনিল কাপুর (Anil Kapoor)-সহ বলিউডের একাধিক অভিনেতারা তাঁর প্রশংসা করলেন। কিন্তু এই সব কিছুর মাঝে নজর কাড়ল একজনের কমেন্ট। তিনি অভিনেত্রীর 'রিউমার্ড বয়ফ্রেন্ড' অর্থাৎ ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)।

রেস্তোরাঁ থেকে পার্টি, জন্মদিন উদযাপন থেকে ছুটি কাটানো, বেশ কয়েক বছর ধরেই একসঙ্গে দেখা যায় এই লাভ বার্ডসকে। কিন্তু সকলের সামনে কখনওই এই বিষয়ে দু'জনের কেউ মুখ খোলেননি। এক দিকে কে এল রাহুল নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত, অন্য দিকে, আথিয়া নিজের কেরিয়ার নিয়ে। এই নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে দেখা যায়নি দুই পরিবারের কাউকেই।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই জুটির একে অপরের ছবি ও কমেন্ট দেখে বোঝাই যায় যে প্রেমে রয়েছেন তাঁরা। Femina India-র কভারের ছবিতেও তেমনই চোখে পড়ল। সব কমেন্টের মধ্যে এই ক্রিকেটারের কমেন্ট নজরে পড়ল সবার। কারণ আথিয়ার ছবিতে তিনি লাভ রিয়্যাক্ট দিয়ে একটি ইমোজি শেয়ার করেন। যার অর্থ বেবি অ্যাঞ্জেল।

এর আগেও একে অপরের ছবিতে কমেন্ট করতে দেখা যায়। দেখা যায়, জন্মদিনে বিশেষ ভাবে শুভেচ্ছা জানাতেও। ১৮ এপ্রিল, ২০২০-তে রাহুলের জন্মদিনে আথিয়া নিজেদের একটি ছবি শেয়ার করে লেখেন, হ্যাপি বার্থডে মাই পার্সন। পরে ৫ নভেম্বর, ২০২০-তে আথিয়ার জন্মদিনে রাহুল নিজেদের একটি ছবি শেয়ার করে লেখেন, হ্যাপি বার্থডে ম্যাড চাইল্ড।

আথিয়া বর্তমানে ফুটবলার আফসান আশিক (Afshan Ashiq)-এর বায়োপিক হোপ সোলো (Hope Solo)-র জন্য কাজ করছেন। কিছু দিনের মধ্যেই সেটি মুক্তি পাবে। এর আগে তাঁকে হিরো (Hero), মুবারাকা (Mubarakan) ও নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) বিপরীতে মোতিচুর চকনাচুর (Motichoor Chaknachoor)-এ দেখা গিয়েছিল।

সম্প্রতি মেয়ের সম্পর্কে বলতে গিয়ে সুনীল শেট্টি বলেন, আমি বাচ্চাদের নিয়ে চিন্তা করি না। তবে, এই ইন্ডাস্ট্রিতে ওরা আছে, সেটা নিয়ে খুব স্বাভাবিক চিন্তা হয় আমার। আর আমার সন্তানদের কেউ মাদকাসক্ত বলতে পারবে না। কারণ আমরা ভালো মানুষ। আমরা সামাজিক। সমাজের প্রতি দায়িত্ব পালন করি আমরা এবং আমি এই বিষয়টিতে খুবই জোর দিই। সুস্থ, ভালো ও বন্ধুত্বপূর্ণ পরিবেশ আমার পছন্দ।

Keywords: Athiya Shetty, K L Rahul, Magazine, Photoshoot, Magazine Cover, Bollywood Original Story Link: https: Written By: Gargi Das
Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর