Asian Paints: রাজকুমার রাওয়ের বাড়ি ঘুরে দেখতে চান? সুযোগ দিচ্ছেন অভিনেতা নিজেই

রাজকুমার রাও এবং তাঁর পোষা কুকুর গাগার সাথে ঘুরে দেখুন এই অভিনেতার বাড়ি এবং জেনে নিন তাঁর জীবন সম্পর্কে বহু অজানা কথা, আমাদের সাথে।

রাজকুমার রাও এবং তাঁর পোষা কুকুর গাগার সাথে ঘুরে দেখুন এই অভিনেতার বাড়ি এবং জেনে নিন তাঁর জীবন সম্পর্কে বহু অজানা কথা, আমাদের সাথে।

  • Share this:

    #মুম্বই: জনপ্রিয় ওয়েব শো ‘Asian Paints Where The Heart Is’-এর সিজন 4 তার দর্শকদের জন্য নিয়ে এসেছে ভারতের খ্যাতনামা তারকাদের বাড়ির এমন কিছু ঝলক, যা আগে কখনও দেখা যায়নি, এখানে দেখা যাবে তাঁদের ব্যক্তিত্বের সাথে সামঞ্জস্যপূর্ণ ভাবে সাজানো ঘর, এবং কীভাবে ঘরের সাজ তাঁদের পরিবার, ভালোবাসা এবং একাত্মতার সাথে জড়িয়ে রয়েছে সেই গল্প। এর ষষ্ঠ এপিসোডে, অভিনেতা রাজকুমার রাও তাঁর মুম্বাইয়ের অপূর্ব সুন্দর বাড়ি দর্শকদের দেখানোর জন্য আমন্ত্রণ জানিয়েছেন, যাঁর প্রতিটি কোণায় রয়েছে অপরূপ রুচি ও শিল্পীসত্তার ছোঁয়া, যার সাথে খুব সহজেই জাতীয় পুরস্কার বিজয়ী এই অভিনেতার ব্যক্তিত্বের মিল খুঁজে পাওয়া যায়।

    অভিনেতা রাজকুমার রাওয়ের স্প্লিট-লেভেল বাড়ির চোখ ধাঁধানো ছবি দেখলেই বোঝা যায় যে সেটি তাঁর ব্যক্তিত্বের সাথে কতটা মানানসই। তাঁর বাড়ি এমন ভাবে সাজানো যা দেখলে চোখ ও মন দুইই জুড়িয়ে যাবে- তার পাশাপাশি- ব্যক্তিগত স্পেস ও কাজ এবং অতীত ও বর্তমান, এই বিষয়গুলিকে ভীষণ সুন্দর ভাবে ব্যালেন্স করে সাজানো হয়েছে। বাড়িতে থাকার আরাম যেমন রাজকুমার এখানে খুঁজে পান, আবার একই ভাবে তাঁর শিল্পী সত্ত্বাকেও এই বাড়ি তুলে ধরে। তাছাড়াও মনে করিয়ে দেয় তাঁর গুড়গাঁওয়ের বাড়ির কথা, যেখানে যৌথ পরিবারের আরও ১৬ জন সদস্যের সাথে থাকতেন রাজকুমার। সেখান থেকে আজকের এই সাফল্যের যাত্রা, পুরোটাই এই বাড়িতে যেন ফুটে উঠেছে। বর্তমানে ভারতের অন্যতম সেরা অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত রাজকুমার রাওয়ের বাড়িতে তাঁর মনের প্রতিটি ভাব এবং চেতনার প্রতিফলন দেখা যায়।

    এই স্প্লিট লেভেল অ্যাপার্টমেন্টে একটি আপার সেকশন বিভাগ রয়েছে, যেখানে রাজকুমার তাঁর বিনোদনমূলক এবং পেশা সম্পর্কিত কাজকর্ম করতে ভালোবাসেন, আর বাড়ির লোয়ার সেকশনটি তুলনায় অনেক বেশি আরামদায়ক ভাবে ও পার্সোনাল স্পেসের কথা ভেবে সাজানো হয়েছে। তবে দুই বিভাগের ডিজাইনে ভীষণ সুন্দর ভাবে আভিজাত্যের সাথে মিশে গিয়েছে রুচি, ঘর সাজানোর প্রতিটি জিনিস এত যত্ন করে বাছাই করা, চোখে পড়ার মতো ফিক্সচার এবং তার সাথে রঙের খেলা দেখলে মুগ্ধ হয়ে যেতে হয়। ঘরের আসবাবপত্রের সাথে মিশে গিয়েছে উদারমনস্কতা, যার ফলে এই বাড়ির প্রতিটি অংশ পৃথক স্টাইল এবং বাতাবরণের কথা মনে করিয়ে দেয়। এখানে রাজকুমার রাওয়ের বিভিন্ন মুড ধরা পড়েছে এবং এই বাড়ি সত্যিই তাঁর মতো বড় মনের মানুষের পক্ষে উপযুক্ত।

    রাজকুমার রাও এবং তাঁর পোষা কুকুর গাগার সাথে ঘুরে দেখুন এই অভিনেতার বাড়ি এবং জেনে নিন তাঁর জীবন সম্পর্কে বহু অজানা কথা, আমাদের সাথে।

    ‘Asian Paints Where The Heart Is’-এর সিজন 4-এ অন্য যে তারকাদের দেখা যাবে তাঁরা হলেন শঙ্কর, মহাদেবন, তামান্না ভাটিয়া, অনিতা ডোংরে, স্মৃতি মান্ধানা, প্রতীক কুহাদ এবং শক্তি ও মুক্তি মোহন ভগিনীদ্বয়, এঁরা প্রত্যেকেই নিজেদের বাড়ির দরজা খুলে দিয়েছেন এবং নিজেদের বহু স্মৃতি শেয়ার করেছেন এবং বাড়ির সাথে তাঁদের যে বিশেষ সম্পর্ক রয়েছে সেই বিষয়ে কথা বলেছেন। তারকাদের এই ফিল্টারবিহীন, পার্সোনাল লুক এবং তাঁদের চারপাশ সম্পর্কে খোলা মনে কথাবার্তাই ‘Asian Paints Where The Heart Is’ প্রোগ্রামের পূর্বতন সিজনগুলিকে ২৫০ মিলিয়ন ভিউয়ের সাফল্য এনে দিয়েছে। এখন সিজন ৪-এ আমরা আরও বেশ কিছু চোখ ধাঁধানো বাড়ি দর্শকদের ঘুরিয়ে দেখাতে প্রস্তুত!

    Published by:Piya Banerjee
    First published: