Indian Idol Arunita : প্রেম করছেন পবনদ্বীপের সঙ্গে? মনের কথা বলেই দিলেন বনগাঁর অরুণিতা...

সম্পর্ক কোন খাতে বইছে অরুণিতা-পবনদ্বীপের?

Indian Idol Arunita : নিজেদের সম্পর্কের গোপন কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন পবনদীপ। এবার নিজেদের সম্পর্ক নিয়ে গোপন কথা শেয়ার করলেন অরুণিতাও।

  • Share this:

    #কলকাতা : বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ও উত্তরাখন্ডের পবনদ্বীপ(Pawandeep)-কে নিয়ে জোর চর্চা চলছে দর্শকদের মধ্যে। বারবার নির্মাতাদের তরফে নানা টুইস্ট এনে বোঝানো হয়েছে একে-অপরকে মন দিয়েছেন এই দুই। আর স্বভাবতই দর্শক মনে প্রশ্ন জেগেছে, সত্যিই কি তাই? নাকি শো-র TRP-র জন্য পুরোটাই ক্রিয়েট করা হয়েছে।

    এর আগে নিজেদের সম্পর্কের গোপন কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন পবনদীপ। এবার নিজেদের সম্পর্ক নিয়ে গোপন কথা শেয়ার করলেন অরুণিতাও। অরুণিতার জানান, ‘এই প্ল্যাটফর্মে বহুদিন ধরে আসতে চেয়েছিলাম। যখন ছোট ছিলাম তখন একবার এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। যদিও তখন সফল হয়নি। তাই নিজেকে আরও তৈরি করে আসার ইচ্ছে রেখেছিলাম। গত বছর লকডাউনের সময় অডিশন নেওয়া শুরু হয়েছিল। বাবা-মা বলল একবার চেষ্টা করে দেখতে। সেটাই করলাম। আর সেটা করতে করতেই আজ আমি এখানে দাঁড়িয়ে। ফাইনালের খুব কাছাকাছি।

    আর পবনদীপের সঙ্গে সম্পর্ক? সেটা কতটা খাঁটি। বাঙালি কন্যে জানান, ‘আমরা খুব খুব ভালো বন্ধু। তবে বাকি প্রতিযোগীদের সঙ্গে আমার যেমন সম্পর্ক, পবনের সঙ্গেও তাই। এটা একটা শো। এখানে অনেক কিছুই নিছক মজা দেওয়ার উদ্দেশ্যে করা হয় বা দেখানো হয়। আমার মনে হয় না সেসব এত সিরিয়াস ভাবে নেওয়ার উচিত।’

    ইন্ডিয়ান আইডল যে তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে সেকথা স্বীকার করে নিয়ে অরুণিতা জানান, ‘সবাই যখন বলেন আমি প্লে-ব্যাকের জন্য তৈরি, একটা অদ্ভুত ভালোলাগা মনে কাজ করে। আশা রাখি ভবিষ্যতেও সকলের প্রত্যাশা পূরণ করতে পারব।’ ১৫ অগস্ট ঘোষণা হবে বিজেতার নাম। দর্শকরা এগিয়ে রেখেছেন পবনদীপ আর অরুণিতাকেই। এখন দেখার তাঁরাই ট্রফি নেয়, নাকি তা যায় অন্য কারও হাতে!

    Published by:Sanjukta Sarkar
    First published: