Home /News /entertainment /
Arjun Kapoor: তাঁর বাড়ি গিয়ে আমি তাঁর মা-বোনকে নিয়ে লিখে এলে ভাল লাগবে? কাকে হুমকি অর্জুনের

Arjun Kapoor: তাঁর বাড়ি গিয়ে আমি তাঁর মা-বোনকে নিয়ে লিখে এলে ভাল লাগবে? কাকে হুমকি অর্জুনের

Arjun Kapoor: বাবা বনি কপূর তাঁর মা মোনা কপূরকে ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করায় ছোট থাকে স্কুলের বন্ধুদের কাছে হাসির পাত্র হয়েছিলেন অধুনা বলি তারকা।

  • Share this:

    #মুম্বই: খুব ছোটবেলায় মা-বাবার বিবাহ বিচ্ছেদের শিকার হয়েছেন অর্জুন কপূর। বাবা বনি কপূর তাঁর মা মোনা কপূরকে ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করায় ছোট থাকে স্কুলের বন্ধুদের কাছে হাসির পাত্র হয়েছিলেন অধুনা বলি তারকা। সে কথা মনে পড়ে আজও যন্ত্রণা হয় তাঁর। মা এবং ছোট বোন অংশুলা কপূরকে আগলে রাখতেন তিনি। বাবার উপর রাগ করে দুই সৎ বোন জাহ্নবী কপূর এবং খুশি কপূরের সঙ্গে মন খুলে মিশতে পারতেন না। সে কথা নিজেই স্বীকার করেছিলেন অর্জুন।

    তার পরে তাঁর পরিবার নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি নেটিজেনদের কাছ থেকে। উপরন্তু বয়সে ১১ বছরের বড় নায়িকা মালাইকা অরোরার সঙ্গে প্রেম করার জন্যেও কেউ ছেড়ে দেননি তাঁকে। প্রতি নিয়ত কটাক্ষ, কুমন্তব্য, ঠাট্টার শিকার তিনি।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে কথা বলার সময়ে প্রতিবাদে গর্জন করে উঠলেন বনি-পুত্র।

    আরও পড়ুন: সম্পর্ক ভাঙল মালাইকা অরোরা-অর্জুন কাপুরের? অসম্ভব মন খারাপে 'ঘরবন্দি' নায়িকা!

    অর্জুনের কথায়, "যাঁরা খারাপ কথা বলেন, তাঁদের পরিবার, শিক্ষা, রুচি সম্পর্কে প্রশ্ন জাগে। তাঁরা জাল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই সমস্ত নোংরা কাজ করে। কষ্ট লাগে তাঁদের দেখে। কী ভাবে একটি মিথ্যা জীবন যাপন করছেন তাঁরা। নিজেদের অবসাদ থেকেই তাঁরা এ ভাবে লিখে লিখে মন্তব্য করেন।"

    আরও পড়ুন: জাহ্নবী 'ভাইয়া' বলে ডাকলে অস্বস্তি হয়, সোজাসাপটা জানিয়ে দিলেন অর্জুন কাপুর!

    নায়কের মতে, তিনি যদি সেই কুমন্তব্যকারীদের বাড়ি খুঁজে লুকিয়ে তাঁদের বাড়ি গিয়ে নোটিস বোর্ডে তাঁর মা, বোন, মেয়ে বা পরিবারের অন্য কোনও সদস্যকে নিয়ে খারাপ কথা লিখে আসি, তাঁদের ভাল লাগবে? তখন তো পাড়ায় তাঁদের নিয়ে ঢিঁ ঢিঁ পড়ে যাবে। কটাক্ষকারীদের প্রতি তাঁর বক্তব্য, "অন্যকে খারাপ কথা লেখার আগে আপনারা ভেবে দেখবেন, আমি এ রকম করলে আপনাদের কেমন লাগবে?"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Arjun kapoor, Bollywood, Boney kapoor, Jahnvi kapoor, Khushi Kapoor, Malaika Arora

    পরবর্তী খবর