শ্রীদেবীর সঙ্গে বাবা বনি কাপুরের সম্পর্ক মানতে পারেন না অর্জুন কাপুর! কারণটা নিজের মুখে জানালেন অভিনেতা!

File Photo

প্রযোজক-বাবা বনি কাপুরের (Boney Kapoor) সঙ্গে বলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি Netflix-এ মুক্তি পেয়েছে অর্জুন কাপুর (Arjun Kapoor) অভিনিত ‘সর্দার কা গ্র্যান্ডসন’ (Sardar Ka Grandson)। এই ছবি দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন অভিনেতা। এর আগে তাঁকে শেষবার সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar) এবং তার আগে পানিপথে (Panipat) দেখা গিয়েছিল। সম্প্রতি, প্রযোজক-বাবা বনি কাপুরের (Boney Kapoor) সঙ্গে বলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

বনি কাপুরের প্রথম বিয়ে হয় মোনা শৌরি কাপুরের (Mona Shourie Kapoor) সঙ্গে। তাঁদের দু’জনের সন্তান, অর্জুন কাপুর এবং অংশুলা কাপুর (Anshula Kapoor)। অর্জুন ছিলেন মা মোনা শৌরি কাপুরের ভীষণ ক্লোজ। অভিনেতা এখনও তাঁর মা’কে খুব মিস করেন। এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর শেয়ার করেন যে, তার সঙ্গে এবং তাঁর পরিবারের সঙ্গে ঠিক কী হয়েছিল তা তিনি বলতে পারবেন না। অর্জুন বলেন, কেন ‘ইংলিশ ভিংলিশ’ (English Vinglish) অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন তাঁর বাবা বনি কপুর, তা তিনি জানেন।

অভিনেতা আরও যোগ করেছেন, “এটি একটা সামঞ্জস্যতা, এখানে বন্ধুত্ব রয়েছে, রয়েছে পরিপৃক্তি। দুর্ভাগ্যজনক হতাশা রয়েছে, মানুষ জীবনের যে কোনও পর্যায়ে তা চলে যেতে পারে। আপনি কাউকে ভালোবাসেন এবং তার পরেও আপনি অন্য কারও প্রেমে পড়তে পারেন, এবং তা যে সকলকে বুঝতে হবে, আমি সে বিষয়ে একমত নই।... আমি বলতে পারি না যে, আমার বাবা যা করছেন তা আমার কাছে ঠিক। কারণ একজন সন্তান হিসাবে আমি এর প্রতিক্রিয়া অনুভব করি, কিন্তু আমি এটা বুঝি। আমি বলতে পারি না ঠিক আছে, এরকম হয়েই থাকে। কারণ আমি সব সময় অবাক হতাম।”

অভিনেতা বলেন যে, বিচ্ছেদ হওয়ার পরে তাঁর মা এবং বাবা কী ভাবে আচরণ করবেন তা তিনি বুঝতে পারেন না। তবে তিনি এখনও তার মায়ের আন্তরিক ইচ্ছা অনুসরণ করেন, যা হল "তুমি চেষ্টা করো এবং একজন ভাল ছেলে হও"! "কারণ এটা আমার মা চান", জানিয়েছেন নায়ক!

Published by:Siddhartha Sarkar
First published: