• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ARE AJAY DEVGN JOHN ABRAHAM AKSHAY KUMAR AND HRITHIK ROSHAN BEING CONSIDERED FOR SOORARAI POTTRU REMAKE PB

জল্পনা তুঙ্গে! সুরারাই পোটট্রুর রিমেকে জন, অজয়, হৃতিক নাকি অক্ষয় থাকছেন?

এখন বলিপাড়ায় জোর জল্পনা চলছে নতুন এই প্রোজেক্টে কোন অভিনেতাদের কাস্ট করা হবে।

এখন বলিপাড়ায় জোর জল্পনা চলছে নতুন এই প্রোজেক্টে কোন অভিনেতাদের কাস্ট করা হবে।

  • Share this:

#মুম্বই: এবার হিন্দিতে দক্ষিণী ছবি সুরারাই পোটট্রু (Soorarai Pottru) রিমেক হবে। বলিউডের কোন অভিনেতারা থাকবেন এখন সেই নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা গিয়েছে ছবি নির্মাতাদের পছন্দের তালিকায় রয়েছেন বলিউডের চার বড় অভিনেতা।

প্রযোজক বিক্রম মালহোত্রা (Vikram Malhotra) ইতিমধ্যেই শেরনি (Sherni), শকুন্তলা দেবী (Shakuntala Devi), এয়ারলিফ্ট (Airlift) এবং টয়লেট: এক প্রেম কথা (Toilet: Ek Prem Katha) দর্শকের প্রশংসা কুড়িয়েছে। এবার আরও বড় কিছু ভাবতে চলেছেন পরিচালক। সুরাইয়া পোট্রুর হিন্দি রিমেক নিয়ে গত ছয় মাস ধরে টুডি এন্টারটেইনমেন্টের (2D Entertainment) নির্মাতাদের সঙ্গে কথোপকথন চলছিল এবার সেই চুক্তি সাক্ষরিত হয়েছে।

সুরারাই পোটট্রু ছবিতে মূল চরিত্রে ছিলেন সুরিয়া শিবকুমার (Suriya Sivakumar)। হিন্দি ছবিটির পরিচালনা করবেন সুধা কোঙ্গারা (Sudha Kongara)। এই ছবিটি জি আর গোপীনাথের (G. R. Gopinath) সিম্প্লি ফ্লাই: এ ডেকান ওডিসির (Simply Fly: A Deccan Odyssey) উপর ভিত্তি করে রচনা করা হয়েছে। ছবিটি তামিল ও তেলেগু ভাষায় একটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। ছবিটি বেশ প্রশংসিত হয়েছিল। ছবিটির এখন হিন্দি স্ক্রিপ্ট লেখার কাজ শুরু হয়েছে।

এখন বলিপাড়ায় জোর জল্পনা চলছে নতুন এই প্রোজেক্টে কোন অভিনেতাদের কাস্ট করা হবে। এক বিশ্বস্ত সূত্রের দাবি, এই তালিকায় বেশ কয়েকজন বড় অভিনেতার নাম উঠে এসেছে। ছবি নির্মাতাদের পছন্দের তালিকায় রয়েছেন অজয় ​​দেবগণ (Ajay Devgn), জন আব্রাহাম (John Abraham), অক্ষয় কুমার (Akshay Kumar) এবং হৃতিক রোশন (Hrithik Roshan)। ছবি নির্মাতাদের অনেকেই এই চার অভিনেতার নাম প্রস্তাব করেছেন। তবে এখনও কোনও কিছু ঠিক হয়নি। ছবির হিন্দি স্ক্রিপ্ট লেখার কাজ শেষ হলেই ছবির কাস্টিং নিয়ে আলোচনা করা হবে বলে জানা গিয়েছে। প্রথমে এই চার অভিনেতাদের সঙ্গে কথা বলা হবে। তাঁদের তারিখ নিয়ে আলোচনা করা হবে। আশা করা হচ্ছে খুব তাড়াতাড়ি বড় একটা ঘোষণা করা হবে। জনপ্রিয় দক্ষিণী ছবির হিন্দি রিমেক কতটা কামাল দেখাবে তা সময় বলবে।

Published by:Piya Banerjee
First published: