Home /News /entertainment /

২২ জুলাই গানে-গানে সুশান্তকে শ্রদ্ধা, লাইভ-এ শ্রেয়া ঘোষাল থেকে এ আর রহমান

২২ জুলাই গানে-গানে সুশান্তকে শ্রদ্ধা, লাইভ-এ শ্রেয়া ঘোষাল থেকে এ আর রহমান

সুশান্তের মৃত্যুর পর এক মাসের বেশি সময় কেটে গিয়েছে, কিন্তু আজও সুশান্ত-ময় তাঁর অনুরাগীরা। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে ২২ জুলাই লাইভ পারফরম্যান্স! কখন? কোথায় দেখবেন ? জানুন বিস্তারিত

  • Share this:

    #মুম্বই: মাত্র ৩৪ বছরে চলে গেলেন তরতাজা তরুণ তুর্কি, বলিটাউনের 'কেদারনাথ' সুশান্ত সিং রাজপুত! বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভিতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

    সুশান্তের মৃত্যুর পর এক মাসের বেশি সময় কেটে গিয়েছে, কিন্তু আজও সুশান্ত-ময় তাঁর অনুরাগীরা। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে ২২ জুলাই দুপুর ১২টায় লাইভ মিউজিক্যাল কনসার্টের আয়োজন করেছে সোনি মিউজিক ইন্ডিয়া, ফক্স স্টার স্টুডিয়োজ এবং ডিজনি হটস্টার। সুশান্তের শেষ ছবির নামেই অনুষ্ঠানের নাম...'দিল বেচারা', দেখা যাবে হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে। পারফর্ম করবেন এর আর রহমান থেকে শুরু করে অরিজিৎ সিং, মোহিত চওহান, হৃদয় গেট্টানিম শ্রেয়া ঘোষাল, সুনিধি চওহান, জোনিতা গান্ধি, সাশা তিরুপতি। অনুষ্ঠানের খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন 'দিল বেচারা'-র পরিচালক মুকেশ ছাবরা।

    সুশান্তের শেষ অভিনীত ছবি 'দিল বেচারা'। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ছবির টাইটেল ট্র্যাক। সোনি মিউজিক ইন্ডিয়া, ফক্স স্টার স্টুডিয়োজ এবং ডিজনি হটস্টার একসঙ্গে এই গানটি প্রকাশ করেছে। সুর দেওয়ার পাশাপাশি গানটি গেয়েছেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী এ আর রহমান, লিরিক্স অমিতাভ ভট্টাচার্যর।

    ' দিল বেচারা'য় সুশান্তের বিপরীতে দেখা যাবে নবাগতা সঞ্জনা সাংঘিকে। লেখক জন গ্রিন-এর 'দ্য ফল্ট ইন আওয়ার স্টার' অবলম্বনে লেখা ছবির চিত্রনাট্য । ২০১৮ সালেই শেষ হয়ে যায় মুকেশ ছাবরা পরিচালিত এই সিনেমার শ্যুটিং, কিন্তু নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায়। সুশান্তের মৃত্যুর পর তড়িঘড়ি 'দিল বেচারা'র অনলাইন রিলিজের ব্যবস্থা করা হয়। আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে 'দিল বেচারা'। ডিজনি হটস্টার-ও সম্প্রতি জানিয়ে দিয়েছে, সাবস্ক্রিপশন না থাকলেও সুশান্তের শেষ ছবি দেখতে পারবেন দর্শকরা।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Dil Bechara

    পরবর্তী খবর