বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মা হচ্ছেন দিনকয়েকেই, পিৎজা খেয়ে সাধ মেটাচ্ছেন অনুষ্কা, সঙ্গী বিরাটও!

মা হচ্ছেন দিনকয়েকেই, পিৎজা খেয়ে সাধ মেটাচ্ছেন অনুষ্কা, সঙ্গী বিরাটও!

প্রসঙ্গত, অগস্ট মাসে লকডাউনের মাঝেই নিজের প্রেগন্যান্সির কথা সামনে আনেন অনুষ্কা।

  • Share this:

#মুম্বই: পিৎজা খেতে কার না ভালো লাগে! এক কামড়ে চিজ, অলিভ, অরিগ্যানোর ফ্লেভার অনেকেরই ফেভারিট। আপনার-আমার মতো পিৎজা খেতে ভালোবাসেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)-ও। গর্ভাবস্থায় এমন অনেক খাবার খেতে ইচ্ছে করে যা অন্য সময় হয়ত ততটাও খাওয়া হয় না। সেই সাধ মেটাতে সম্প্রতি তাই পিৎজাকেই সঙ্গী করেছেন অনুষ্কা। আর পিৎজা পার্টনার বানিয়েছেন বিরাট (Virat Kohli)-কে।

খুব শীঘ্রই অনুষ্কা ও বিরাটের কোলে আসতে চলেছে নতুন সদস্য। এই মাসেই দুই থেকে তিন সদস্যের পরিবার হওয়ার কথা তাঁদের। বুধবার বিকেলে বিরুষ্কাকে (Virushka) কালো ল্যান্ডরোভার নিয়ে দেখা গিয়েছে অনুষ্কার মায়ের অ্যাপার্টমেন্টে ঢুকতে। আর তাতেই আন্দাজ করা যাচ্ছে, সন্তানের আগমনের সময় প্রায় হয়েই এসেছে। তাই মায়ের কাছে এসে গিয়েছেন তিনি। আর মা হওয়ার আগে শেষ মুহূর্তের চেক আপ নিয়ে ব্যস্ত দম্পতি।

গতকাল সকালে জুহুর একটি ক্লিনিকে স্ত্রী'কে চেক আপে নিয়ে যান বিরাট। করোনার সমস্ত বিধি মেনেই পেরেন্টস-টু-বি বিরুষ্কাকে বাইরে বের হতে দেখা যায়। অনুষ্কা খুব সাধারণ পোশাকই পরেছিলেন। একটি কালো রঙের হুডি ড্রেস পরেছিলেন অভিনেত্রী আর বিরাটের গায়ে ছিল ধূসর রঙের একটি জ্যাকেট। চেক আপের পরই রেস্তরাঁয় খেতে যান তাঁরা।

পরে অনুষ্কা নিজের ইনস্টা (Instagram) হ্যান্ডেলে একটি ছবিও শেয়ার করেন। যার ক্যাপশনে লেখেন, গো বিগ অর গো হোম। সঙ্গে দেন পিৎজার ইমোজি। যা দেখে বোঝাই যায়, তিনি পিৎজা দিয়েই প্রেগন্যান্সি ক্রেভিংস মিটিয়েছেন।

প্রসঙ্গত, অগস্ট মাসে লকডাউনের মাঝেই নিজের প্রেগন্যান্সির কথা সামনে আনেন অনুষ্কা। একই পোস্ট করে নিজের প্রথম সন্তানের কথা প্রকাশ্যে আনেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি -ও।

তার পর থেকে একাধিকবার বেবি বাম্প-সহ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দু'জনকে একসঙ্গে দেখা গিয়েছে দুবাইতেও। এদিকে, সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনের জন্য শ্যুট করা কিছু ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। অনেকেই প্রকাশ্যে বেবি বাম্পের ছবি আনা নিয়ে ট্রোল করতে শুরু করে তাঁকে। অনেকে বলতে শুরু করে, ভারতীয় সংস্কৃতির অবমাননা করেছেন তিনি। কিন্তু এসবে কান না দিয়ে এই জুটি আপাতত প্রথম সন্তান আহ্বানের অপেক্ষা করছেন। এবং চুটিয়ে নিজেদের মতো সময় কাটাচ্ছেন।

Published by: Pooja Basu
First published: January 8, 2021, 5:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर