অনলাইনে এবার ‘অন্ত্যেষ্টি’ ! এমনই গল্প বলতে চলেছেন নন্দিতা ও শিবপ্রসাদ

অনলাইনে এবার ‘অন্ত্যেষ্টি’ ! এমনই গল্প বলতে চলেছেন নন্দিতা ও শিবপ্রসাদ

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।এই ডুয়ো পরিচালক বরাবরই এমন কিছু ছবি দর্শকদের উপহার দিয়ে থাকেন যা আপনার মনে দাগ কেটে দেবে অনেক দিনের জন্য।

  • Share this:

#কলকাতা: নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।এই ডুয়ো পরিচালক বরাবরই এমন কিছু ছবি দর্শকদের উপহার দিয়ে থাকেন যা আপনার মনে দাগ কেটে দেবে অনেক দিনের জন্য। এবারে তাদেরই প্রোডাকশন হাউস উইন্ডোস এর পক্ষ থেকে আরও একটি নতুন ছবি ‘অন্ত্যেষ্টি.কম’ দর্শকদের উপহার দিতে চলেছেন নন্দিতা ও শিবপ্রসাদ। এবারেও দুরন্ত এক গল্প আনতে চলেছেন নন্দিতা ও শিবপ্রসাদ। কি সেই গল্প?

আমাদের জীবনে বিশেষ দিনগুলো আমরা সুন্দর করে সেলিব্রেট করে থাকি। সেলিব্রেশনে আড়ম্বর বাড়লে তার সঙ্গে বাড়ে প্ল্যানিং। সেটা নিজে হাতে সামলানো মুশকিল হয়ে পরে। তখন আমরা প্ল‍্যানারদের সাহায্য নিয়ে থাকি। যেমন বার্থডে প্ল‍্যানার,ওয়েডিং প্ল‍্যানার বা আরও অন্য যে কোনো অনুষ্ঠানের প্ল‍্যানার। কিন্তু ভেবে দেখুন কখনই অন্ত‍্যেষ্টির জন্য আগে থেকে আমাদের কোনও প্ল্যানিং থাকে না। থাকবেই বা কী করে? আমাদের অজান্তেই হঠাৎই পাশ থেকে চলে যায় প্রিয় মানুষ। তখন নিজেকে সামলাবেন নাকি অন্ত‍্যেষ্টির জোগাড় করবেন? পাশে দাঁড়ানোর মানুষের সংখ্যা যত কমে যাচ্ছে তত যেন মনে হচ্ছে এমন যদি কেউ থাকতো যে এসে পাশে দাঁড়িয়ে প্রিয় মানুষটাকে সাজিয়ে গুছিয়ে শেষ বিদায় জানাতে সাহায্য করত। সেখান থেকেই ফিউনারেল প্ল‍্যানারের কনসেপ্ট তৈরি করেন কলকাতার শ্রুতি রেড্ডি। তাঁর জীবনের গল্পই এবারে সেলুলয়েডে নিয়ে আসছেন শিবপ্রসাদ এবং নন্দিতা। একটি পত্রিকায় প্রথম শ্রুতির বিষয় জানতে পারেন এরা। সেখান থেকেই মনস্থির করেন এটাই তাঁদের পরের ছবির বিষয় হলে মন্দ হয় না। এখনও অবধি গল্প গাঁথা হয়েছে মাত্র। স্ক্রিপ্ট লেখা বা স্টার কাস্ট ঠিক হতে আরও বেশ কিছুদিন বাকি। তার পরে শুরু হবে ছবির শুটিং।

প্রসঙ্গত,আগামী মার্চ মাসেই মুক্তি পাবে উইন্ডোস প্রোডাকশন আরেকটি নতুন ছবি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’।গত বছর নারী দিবসে মুক্তি পেয়েছিল এদেরই ছবি ‘মুখার্জীদার বৌ’।এই বছর আবারও নারী দিবসেকেই ওমেন ওরিয়েন্টেড ছবি ব্রহ্মা জানেন গোপন কম্মোটি রিলিজের জন‍্য বেছে নিয়েছেন শিবপ্রসাদ ও নন্দিতা।ছবি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়। পুরুষতান্ত্রিক সমাজে মহিলা পুরোহিত দেখা না গেলেও সেই স্টিরিওটাইপ ভাঙার গল্প উঠে আসবে এই ছবিতে।ছবিতে বেশ প্রমিসিং ক্যারেক্টরে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে।এই ছবি তে ঋতাভরীর সঙ্গে দেখা যাবে ‘কবির সিং’ খ্যাত অভিনেতা সোহম মজুমদারকেও।

First published: 09:01:49 PM Jan 15, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर