Home /News /entertainment /
Ankita Lokhande : তোমার যেটা ভাল মনে হয় করো! সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতাকে বলেছিলেন ভিকি

Ankita Lokhande : তোমার যেটা ভাল মনে হয় করো! সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতাকে বলেছিলেন ভিকি

তোমার যেটা ভাল মনে হয় করো! সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতাকে বলেছিলেন ভিকি

তোমার যেটা ভাল মনে হয় করো! সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতাকে বলেছিলেন ভিকি

Ankita Lokhande :সুশান্তের মৃত্যুর পরের সময়টা তাঁদের জন্য কতটা কঠিন ছিল,সুশান্তের মৃত্যুর পরের সময়টা তাঁদের জন্য কতটা কঠিন ছিল, সেই বিষয়ে ভিকিও এই শোয়ে মুখ খুলেছেন। সেই বিষয়ে ভিকিও এই শোয়ে মুখ খুলেছেন।

  • Share this:

    #মুম্বই: ২০২০-তে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বড় ধাক্কা ছিল বলিউডের কাছে। সেই সময়ে মুখ খুলেছিলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। আর তার জন্য বহু ট্রোলিং এর মুখেও পড়তে হয়েছিল তাঁকে। ততদিনে নতুন সম্পর্কের ঘোষণা করে দিয়েছিলেন অঙ্কিতা। তাই তাঁর স্বামী ভিকি জৈনকেও ট্রোলের শিকার হতে হয়েছিল। অঙ্কিতা সম্প্রতি জানালেন, ভিকি ছিলেন বলেই সাহস পেয়েছিলেন সুশান্তের জন্য কথা বলার।

    রিয়্যালিটি শো স্মার্ট জোড়ি-র বিজেতা হয়েছেন অঙ্কিতা ও ভিকি। বিয়ের পরেই এই শোয়ে যোগ দিয়েছিলেন তাঁরা। ২৫ লক্ষ টাকার ক্যাশ প্রাইজ জিতেছেন তারকা দম্পতি। সুশান্তের মৃত্যুর পরের সময়টা তাঁদের জন্য কতটা কঠিন ছিল, সেই বিষয়ে ভিকিও এই শোয়ে মুখ খুলেছেন।

    ২০১৬ সালে অঙ্কিতা ও সুশান্তের ব্রেক আপ হয়। ২০১৮ সাল থেকে সম্পর্ক শুরু ভিকির সঙ্গে। কিন্তু সুশান্তের মৃত্যুর পরে একদল নেটিজেন ট্রোলিং শুরু করে ভিকিকে নিয়ে। দাবি করে, অঙ্কিতার সুশান্তের সঙ্গেই থাকা উচিত ছিল। অঙ্কিতার কথায়, "ট্রোলাররা ভিকিকে এই সম্পর্ক ভাঙতেও বলে। কারণ আমি শুধু সুশান্তের জন্য ঠিক বলে তারা মনে করছিল। একজন পুরুষের কাছে এটা মোটেই সহজ নয় দেখা যে তাঁর হবু স্ত্রী নিজের প্রাক্তন প্রেমিক সম্পর্কে টেলিভিশনে কথা বলছেন। প্রতিদিন নতুন গল্প তৈরি হতো আর আমি তো সুশান্তকে নিয়ে কথা বলেই যেতাম।"

    আরও পড়ুন- মুখ থুবড়ে পড়েছে ধাকড়! মানতে পারছেন না কঙ্গনা? নিজেকে 'বক্স অফিস কুইন' বলে পোস্ট

    ভিকির পরিবারও এই সময়ে পাশে ছিল বলে জানিয়েছেন অঙ্কিতা। তাঁর কথায়, "অন্য কেউ হলে, সম্পর্কে ইতি টানত। কিন্তু ভিকি আমার পাশে আমার শক্তি হয়ে ছিল। ও বলেছিল, সুশান্তের জন্য যেটা তোমার সবচেয়ে ভাল মনে হয় সেটাই করো। তাই আমি করতে পেরেছি। আমাদের দুজনের কাছেই এটা বড় ধাক্কা ছিল আর ট্রোলগুলি সবটা আরও কঠিন করে তুলছিল। ছ মাস ধরে আমার আর সুশান্তের অতীতের সম্পর্ক নিয়ে আলোচনা হয়। আমি ভিকির জায়গায় থাকলে আমি দেখতে পারতাম না ও ওর প্রাক্তন প্রেমিকাকে নিয়ে এত কথা বলছে। আমি সুশান্তের জন্য কথা বলতে পেরেছিলাম কারণ ভিকি আমার সঙ্গে ছিল।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ankita Lokhande, Sushant Singh Rajout

    পরবর্তী খবর