Home /News /entertainment /
Kangana Ranaut : মুখ থুবড়ে পড়েছে ধাকড়! মানতে পারছেন না কঙ্গনা? নিজেকে 'বক্স অফিস কুইন' বলে পোস্ট

Kangana Ranaut : মুখ থুবড়ে পড়েছে ধাকড়! মানতে পারছেন না কঙ্গনা? নিজেকে 'বক্স অফিস কুইন' বলে পোস্ট

মুখ থুবড়ে পড়েছে ধাকড়! মানতে পারছেন না কঙ্গনা? নিজেকে 'বক্স অফিস কুইন' বলে পোস্ট

মুখ থুবড়ে পড়েছে ধাকড়! মানতে পারছেন না কঙ্গনা? নিজেকে 'বক্স অফিস কুইন' বলে পোস্ট

Kangana Ranaut : গত ২০ মে বড়পর্দায় মুক্তি পেয়েছে কঙ্গনার ধকাড়। কিন্তু এখনও পর্যন্ত ১০ কোটিরও ব্যবসা করতে পারেনি এই ছবি।

  • Share this:

    #মুম্বই: ছবির ট্রেলার সাড়া ফেলেছিল। কিন্তু বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ছবি ধাকড়। কিন্তু হার মানতে রাজি নন কঙ্গনা। বরং এমন একটি প্রতিবেদন নিজের স্টোরিতে শেয়ার করলেন যেখানে কঙ্গনাকে বলা হচ্ছে, 'বক্স অফিস কুইন অফ ইন্ডিয়া'। ধকাড় একেবারে মুখ থুবড়ে পড়লেও কঙ্গনার আত্মবিশ্বাস অটুট।

    গত ২০ মে বড়পর্দায় মুক্তি পেয়েছে কঙ্গনার ধকাড়। কিন্তু এখনও পর্যন্ত ১০ কোটিরও ব্যবসা করতে পারেনি এই ছবি। ধকাড় চূড়ান্ত ফ্লপ করার পরে তাঁকে নিয়ে নেট দুনিয়ায় হয়েছে ট্রোলিং এর বন্যা। কিন্তু সেসবে যেন কিছুই যায় আসছে না অভিনেত্রীর।

    নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখছেন, "২০১৯ এ আমি মণিকর্ণিকার মতো সুপারহিট ছবি দিয়েছে যেটি ১৬০কোটি টাকার ব্যবসা করেছে। ২০২০ তে কোভিড ছিল। ২০২১ এ আমি আমার কেরিয়ারের সবচেয়ে বড় ছবি থালাইভি করেছি যেটি ওটিটিতে মুক্তি পায় এবং সফল হয়। অনেক নেতিবাচক বিষয় দেখেছি। কিন্তু এই ২০২২-এই হয়েছে লক আপ যেটির সঞ্চলনা করেছি এবং তা ব্লকবাস্টার। এটা এখনও শেষ হয়নি। আমার এখনও আশা আছে।"

    প্রসঙ্গত, ধাকড় একটি স্পাই থ্রিলার। স্পাইয়ের চরিত্রে দেখা গিয়েছে কঙ্গনাকে। তার চরিত্রের নাম এজেন্ট অগ্নি, যে ছদ্মবেশ ধরতে ও লড়াই করতে পারদর্শী। ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। দু'জনকেই দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রে। এই ছবির জন্য বহু পরিশ্রম করেছেন কঙ্গনা। তাঁর অভিনয়ও প্রশংসিত হয়েছে। কিন্তু ছবি হিসেবে ধকাড় সেভাবে পছন্দ হয়নি অধিকাংশ দর্শকদের। যার ফলে বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে এই ছবি।

    আরও পড়ুন- হাতে ছিল না কাজ, একটা শার্ট কেনারও ক্ষমতা ছিল না! জনসমক্ষে আবেগে ভাসলেন সলমন খান

    আগামীতে কঙ্গনাকে দেখা যাবে একটি রাজনৈতিক ছবি 'এমার্জেন্সি'-তে। এছাড়াও তেজাস নামের একটি ছবিতে তাঁকে বায়ুসেনার পায়লটের চরিত্রে দেখা যাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর