Home /News /entertainment /
Ankita Chakraborty: পুরুষতান্ত্রিক গল্প বলে এত দিন ধারাবাহিক করিনি, কিন্তু ইন্দ্রাণী আলাদা: অঙ্কিতা

Ankita Chakraborty: পুরুষতান্ত্রিক গল্প বলে এত দিন ধারাবাহিক করিনি, কিন্তু ইন্দ্রাণী আলাদা: অঙ্কিতা

অঙ্কিতা বললেন, "ইন্দ্রাণী চরিত্রটা বাকি পাঁচটা চরিত্রের মতো নয়। সে স্বাধীনচেতা। সে মনে করে না, বিয়েই জীবনের সব। তাঁর জীবনে স্বামীর প্রয়োজন নেই।''

  • Share this:

    #কলকাতা: পাঁচ বছর আগে 'ইষ্টি কুটুম'। তার পরে অবশ্য দিন কয়েকের জন্য 'ফাগুন বউ'তে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু মোটের উপর তার পর থেকেই ধারাবাহিক বিমুখ হয়েছিলেন 'ইষ্টি কুটুম'-এ জনপ্রিয় 'মুন' অঙ্কিতা চক্রবর্তী। মাঝে একাধিক হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে সম্প্রতি কালার্স বাংলায় 'ইন্দ্রাণী' হয়ে ফিরছেন তিনি। নতুন ধারাবাহিক।

    কেন আবার ধারাবাহিকে ফিরলেন অঙ্কিতা? মুম্বইয়ের কাজে কি তবে বিরতি?

    না, কোনও কাজেই বিরতি নেই। সব চলবে নিজের মতো। নিউজ১৮ বাংলাকে অঙ্কিতা জানালেন, চ্যানেল এবং প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলেই রাজি হয়েছেন। ওরা তাঁর মুম্বইয়ের কাযে কোনও বাধা দেবে না। প্রয়োজনে ব্যাঙ্কিং করে রাখা হবে। তাই তিনি কলকাতা-মুম্বই যাতায়াত করে কাজ করবেন। এই ধারাবাহিকে কাজ করার আরও একটি কারণ হল, এই চরিত্র।

    আরও পড়ুন: 'গাঁটছড়া'কে হারিয়ে প্রথম কে? 'আলতা ফড়িং', 'ধুলোকণা'র টক্কর চতুর্থ স্থান নিয়ে

    অঙ্কিতা বললেন, "ইন্দ্রাণী চরিত্রটা বাকি পাঁচটা চরিত্রের মতো নয়। সে স্বাধীনচেতা। সে মনে করে না, বিয়েই জীবনের সব। তাঁর জীবনে স্বামীর প্রয়োজন নেই। আর প্রোমো দেখলে বোঝা যাবে, ইন্দ্রাণীকে খারাপ কথা বললেও ও চোখ দিয়ে জল ফেলে না। প্রচণ্ড শক্ত মনের মেয়ে। আমি নিজে এই রাজনীতিতে বিশ্বাসী। আর সেই কারণেই এই ধারাবাহিকে কাজ করতে রাজি হয়েছি।"

    তা ছাড়া বহু দিন ধারাবাহিক থেকে দূরে থাকার একটি মস্ত কারণ ছিল, ধারাবাহিকের গল্প। অঙ্কিতার ব্যক্তিগত রাজনীতির সঙ্গে বিরোধ বাঁধলে তিনি সেই গল্প বা চরিত্রে নিজেকে দেখতে চান না। তাঁর মতে, দিনের পর দিন একটি পুরুষতান্ত্রিক গল্পে বাঁচিতে বাঁচতে কোথাও গিয়ে মনে প্রভাব পড়ে। যা তিনি চাননি। তাই মেগা থেকে শতহস্ত দূরে ছিলেন। তবে ইন্দ্রাণীর গল্প এখনও রক্ষণশীল নয়, পরবর্তী কালেও হবে না। সে বিশ্বাস আছে নায়িকার। এমনকি নির্মাতাদের সঙ্গে বসে সেই নিয়ে আলোচনাও করেছেন অঙ্কিতা।

    আরও পড়ুন: ঊর্মির শরীরে বিষ! বাঁচানো যাবে টুকাইবাবুর ভালবাসাকে? নয়া মোড় 'এই পথ যদি'-তে

    তার পরেই দেখা দিয়েছেন নতুন চরিত্রে। এক হাসপাতালের উচ্চপদে কর্মরত ইন্দ্রাণী হয়ে। এক সিঙ্গল মা। তাঁর স্বামীর চলে যাওয়া নিয়ে শ্বশুরবাড়িতে খোঁটাও শুনতে হয় যাঁকে। যেখানে গল্পে তাঁর নায়ক তাঁর থেকে অনেকটাই ছোট। সব দিক দিয়ে ছক ভাঙতে চলেছে এই ধারাবাহিক।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Colors bangla, Prantik-Ankita Marriage

    পরবর্তী খবর