হোম /খবর /বিনোদন /
মধুরিমাকে সিঁদুর পরালেন অনির্বাণ! নিজে হাতে মুছে দিলেন গালের সিঁদুর! দেখুন ভিডিও

মধুরিমাকে সিঁদুর পরালেন অনির্বাণ ! নিজে হাতে মুছে দিলেন গালের সিঁদুর ! দেখুন ভিডিও

সৃজিত, মিথিলা অনুপম রায়, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকারের মতো টলিপাড়ার বেশ কিছু মানুষ উপস্থিত ছিলেন তাঁদের বিয়ের অনুষ্ঠানে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: অনির্বাণ ভট্টাচার্য। টলিউডের হার্টথ্রব। বেচেলার অনির্বাণের প্রেমে ছিলেন অনেকেই। তিনি কাকে বিয়ে করছেন? কার সঙ্গে চলছে প্রেম এসব নিয়ে কানাঘুষো লেগেই ছিল। হঠাৎ করে তাঁর বিয়ের খবরে যেন ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই চর্চা অনির্বাণের বিয়ে। তবে সবার জ্বল্পনায় জল ঢেলে বিয়েটা করে ফেলেছেন তিনি। বান্ধবী, থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামীকে বিয়ে করেছেন তিনি। গতকালই হয়েছে মালা বদল। লাল পঞ্জাবি ও লাল শাড়িতে সেজেছিলেন বরবধূ। তবে সবকিছুই ছিল একটু অন্যরকম। রেজিষ্ট্রি বিয়ে। জনা কয়েককে সাথে নিয়ে মালা বদল। আর সিঁদুর দানও ছিল অন্যরকম।

সম্প্রতি তাঁদের বিয়ের সিঁদুর দানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মধুরিমাকে সিঁদুর পরাচ্ছেন অর্নিবাণ। মধুরিমা বা দিকে সিথে করেছেন মাথায়। সেখানে সিঁদুর দিতে গিয়েই সারা গাল সিঁদুরে ভরালেন অনির্বাণ। আর মধুরিমার মুখটা ছিল দেখার মতো। সামান্য আদুরে বিরক্তি মুখে। অবাক অর্নিবাণ। তা দেখে মাথায় হাত উপস্থিত পরিবারের এক মহিলার। এই ভিডিওটি এতটাই মিষ্টি যে বার বার মানুষ দেখছেন। ভালোবাসার জন্য সব কিছুই চলে। বিয়েতে আপনি জাঁকজমক নাই দেখতে পারেন কিন্তু এতটা হৃদয় দিয়ে ভালোবাসা খুব কম বিয়েতেই চোখে পড়ে। তার ওপর মধুরিমার মিষ্টতা জয় করেছে সবাই মন।

সৃজিত, মিথিলা অনুপম রায়, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকারের মতো টলিপাড়ার বেশ কিছু মানুষ উপস্থিত ছিলেন তাঁদের বিয়ের অনুষ্ঠানে। সেখানেও গা ভরতি সোনার গয়না নয় বরং রূপোর গয়নায় সেজেছেন মধুরিমা। এখানেও তিনি অনন্য।

Published by:Piya Banerjee
First published:

Tags: Anirban Bhattachariya, Madhurima, Marriage