নির্যাতন করতেন ব্র্যাড পিট! বিস্ফোরক দাবি অ্যাঞ্জেলিনার

নির্যাতন করতেন ব্র্যাড পিট! বিস্ফোরক দাবি অ্যাঞ্জেলিনার

Photo-AFP

বেশিরভাগ নির্যাতন ঘরের ভেতর তাদের সামনেই সংঘটিত হয়েছে

  • Share this:

    #লস্  এঞ্জেলস: ঘরে ফিরে ব্র্যাডপিট তাঁকে নিয়মিত নির্যাতন করতেন দাবি করলেন অ্যাঞ্জেলিনা জোলি। তবে এটি কোনও টকশো বা সংবাদমাধ্যমে বলেননি জোলি, বিচার চেয়ে সরাসরি গিয়েছেন আদালতে! তিনি জানান, ব্র্যাড পিটের নির্যাতনের সকল তথ্য-প্রমাণ আছে তার কাছে। প্রয়োজনে তাদের সন্তানরা এই বিষয়ে আদালতে এসে সাক্ষ্য দিতে প্রস্তুত। কারণ, বেশিরভাগ নির্যাতন ঘরের ভেতর তাদের সামনেই সংঘটিত হয়েছে।

    ৪৫ বছর বয়সী হলিউডের প্রভাবশালী এই অভিনেত্রী সম্প্রতি আদালতে একটি আবেদন করেন। যেখানে আরেক মহাতারকা ৫৭ বছর বয়সী ব্র্যাড পিটের বিরুদ্ধে ঘরোয়া নির্যাতনের মতো ভয়ংকর অভিযোগ উত্থাপন করেন। ঐ আবেদনেই জোলি বলেন, ‘আমাদের সন্তানরা এই ঘটনার সত্যতা প্রমাণের জন্য আদালতে এসে সাক্ষ্য দিতে সম্মত আছে।’ বিচ্ছেদের আগে হলিউডের এই জুটি ব্রাঞ্জোলিনা হিসেবে পরিচিত ছিলেন। তাঁদের প্রথম সাক্ষাত হয় ২০০৪ সালে ‘মিস্টার এন্ড মিসেস স্মিথ’ ছবির শুটিংয়ে। মাঝে প্রায় ১০ বছর বন্ধুত্ব ও প্রেমময় সময় পেরিয়ে ২০১৪ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন তাঁরা।

    কিন্তু মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। এবং শুরু করেন দাম্পত্যজীবনের নানা বিষয়ে যুদ্ধ। আশ্রয় নেন আইনের। ২০১৯ সালে তারা নিজেদের সিঙ্গেল বলে ঘোষণা দিলেও আনুষ্ঠানিক ডিভোর্সে যাননি এখনও!

    ব্র্যাঞ্জোলিনা দম্পতির ৬ সন্তান- ম্যাডডক্স (১৯), প্যাক্স (১৭), জাহারা (১৬), শিলোহ (১৪) এবং যমজ নক্স ও ভিভিয়েন (১২)। দত্তক নেওয়া এই সন্তানদের তারা দুজনেই নিজেদের কাছে রাখার জন্য দাবি করে আসছিলেন আদালতে। জোলির অভিযোগ, ব্র্যাড পিট সন্তানদেরও নির্যাতন করতেন! ২০১৬ সালে করা জোলির এই অভিযোগের সত্যতা খুঁজে পায়নি এফবিআই। মূলত সেই ধারাবাহিকতায় এবার জোলি আদালতে পেশ করলেন নিজেকে নির্যাতনের বিষয়টি। যার মাধ্যমে ব্র্যাড পিটকে আরেক দফা নাজেহাল করাই মূল উদ্দেশ্য বলে মনে করছেন অনেকে।

    ইউএস উইকলিকে হলিউডের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ‘প্রায় সাড়ে চার বছর ধরে পিটের বিরুদ্ধে জোলি এমন অনেকগুলো অভিযোগ দায়ের করেছেন আদালতে। যার একটিরও সত্যতা পায়নি তদন্ত কর্মকর্তারা। এটিও সেই পরিণতি পাবে। বরং এবার পিটকে নাজেহাল করার জন্য জোলির পরিকল্পনায় ব্যবহার হচ্ছে সন্তানরা। যেটা ঠিক নয়।’ ব্র্যাড পিটকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালে ‘অ্যাড অ্যাস্ট্রা’ ও ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এ। তার নতুন ছবি ‘বুলেট ট্রেন’ মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে অ্যাঞ্জেলিনা জোলি ব্যস্ত আছেন ‘দ্য ইটারনালস’-এর শেষদিকের কাজ নিয়ে।

    Published by:Simli Dasgupta
    First published:

    লেটেস্ট খবর