Home /News /entertainment /
Amitabh-Abhishek: 'আমায় গর্বিত করেছ!" ছেলে অভিষেকের সফলতায় কলম ধরলেন বিগ-বি ! আবেগে ভাসলেন বাবা অমিতাভ !

Amitabh-Abhishek: 'আমায় গর্বিত করেছ!" ছেলে অভিষেকের সফলতায় কলম ধরলেন বিগ-বি ! আবেগে ভাসলেন বাবা অমিতাভ !

Amitabh-Abhishek: ছেলে অভিষেকের অভিনয়ে মুগ্ধ বিগ-বি অমিতাভ! ছেলের প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় কলম ধরলেন গর্বিত বাবা !

  • Share this:

    #মুম্বই:  অভিষেক বচ্চন। বলিউডে প্রথম কাজ শুরু করেছিলেন ২০০০ সালে 'রিফিউজি' ছবি দিয়ে। করিনা কাপুরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধে ছিলেন অভিষেক। সেই সময় থেকেই এই অভিনেতাকে মনে ধরেছিল দর্শকের। তবে ভালো অভিনয় করলেও সব সময় অভিষেকের তুলনা করা হয়েছে তাঁর বাবা বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে। দর্শক যেন সব সময় অমিতাভকে খুঁজতে চেয়েছেন তাঁর মধ্যে। কিন্তু বাবার ছায়াকে ছাড়িয়ে কী ভাবে নিজের আলাদা পরিচয় তৈরি করতে হয় তা করে দেখিয়েছেন অভিষেক বচ্চন। আর এবার ছেলের প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বয়ং বিগ-বি।

    সম্প্রতি ওটিটি-তে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত ছবি 'দশভি'। এই ছবিতে ফের একবার সকলে চমকেছেন অভিষেকের অভিনয় দেখে। ছবিতে তিনি একজন নেতা। কিন্তু ক্লাস টেন পাশ করেননি। আর এই ক্লাস টেন পাশ করা নিয়েই নতুন যুদ্ধ নেমে আসে তাঁর জীবনে। জেলের কুঠুরি থেকে পড়াশোনা শুরু করেন তিনি। অন্যদিকে অভিষেকের পর্দার স্ত্রী মুখ্যমন্ত্রী হয়ে যান। রাজনীতি মাথায় ঢুকলেও কিছুতেই পড়াশোনা মাথায় ঢোকে না। এই নিয়েই এগোয় মজার কমেডি ছবি। এই ছবির পরিচালক তুষার জালোটা।

    ছবি মুক্তি পেতেই ফের সকলে মুগ্ধ হয়েছেন অভিষেকের অভিনয়ে। ছবির রেটিং খুব ভালো। সকলে বলছেন ফের সবার সেরার অভিনেতার স্থান দাবি করছেন জুনিয়র বচ্চন। ওটিটিতে পর পর হিট তিনি। এবার সেই কথাই নিজের ফেসবুকে লিখলেন বাবা অমিতাভ বচ্চন। তিনি লিখেছেন, "প্রত্যেক বাবার স্বপ্ন। আর আমার জন্য সেই স্বপ্ন সত্যি হয়েছে। আমাকে অনেক আনন্দ এবং গর্বিত করেছ তুমি। সেই সঙ্গে দর্শককেও আনন্দ দিয়েছ। তুমি এগিয়ে যাও। আমার প্রার্থণা সব সময় তোমার সঙ্গে থাকবে।" এই কথা লিখে অভিষেকের ওটিটি সফলতার কথা সকলকে জানান অমিতাভ। আজকের এই দিনটি শুধু অমিতাভ নয়, তাঁর ছেলের জন্যেও গর্বের। বাবার ছায়ায় নয়, নিজের দক্ষতায় সকলের মনে জায়গা করেছেন অভিষেক বচ্চন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Abhishek Bachchan, Amitabh Bachchan, Dasvi

    পরবর্তী খবর