বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দিল্লির বাঙালি মার্কেটে খাবারের খোঁজে ঘুরতেন অমিতাভ ! কেমন ছিল তাঁর কলেজ জীবন !

দিল্লির বাঙালি মার্কেটে খাবারের খোঁজে ঘুরতেন অমিতাভ ! কেমন ছিল তাঁর কলেজ জীবন !
photo source collected

তাঁর ব্যারিটোন কণ্ঠস্বরে বহু কাল ধরে মজে আছে গোটা দেশ। আর সেই গমগমে কণ্ঠেই দারুণ একটা স্বীকারোক্তি করলেন অমিতাভ বচ্চন।

  • Share this:

#মুম্বই: তাঁর ব্যারিটোন কণ্ঠস্বরে বহু কাল ধরে মজে আছে গোটা দেশ। আর সেই গমগমে কণ্ঠেই দারুণ একটা স্বীকারোক্তি করলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কেবিসির (Kaun Banega Crorepati) একটি এপিসোড চলাকালীন বিগ বি জানান তিনি চাট খেতে খুব ভালোবাসেন। যুবা বয়সে তিনি দিল্লিতে (Delhi) থাকতেন। স্মৃতিচারণায় সেই সব দিনের কথা উঠে এল।

বর্ষীয়ান অভিনেতা বলেন যে তখন তিনি কলেজে পড়তেন। দিল্লির বেঙ্গলি মার্কেট (Bengali Market) অঞ্চলে সুস্বাদু জলখাবার বা স্ন্যাক্সের টানে তিনি প্রায়ই সেখানে যেতেন। সম্প্রতি কেবিসিতে বাচ্চাদের জন্য বিশেষ এপিসোড হচ্ছে। সেখানেই নভি মুম্বাই (Navi Mumbai) থেকে আলিনা মুস্তাক পটেল হট সিটে বিগ বি’র মুখোমুখি বসার সুযোগ পায়। ক্লাস সিক্সের পড়ুয়া আলিনাও স্বীকার করে যে সে কথা বলতে খুব ভালোবাসে। তার বকবকের চোটে শোয়ের শেষে অমিতাভ ডাকনাম দেন ‘বাটুনিয়া’। হট সিটে যে বসছে তাঁর বয়স যাই হোক না কেন, বলিউডের (Bollywood) বিগ বি সহজেই তাঁর সঙ্গে মিশে যান। সম্ভবত প্রতিযোগী যাতে ভয় না পায় বা ঘাবড়ে না যায়, তাই এটা করা হয়। ছোটদের সঙ্গেও বলিউডের শাহেনশা সহজ ভঙ্গিতেই মিশেছেন। খুদে প্রতিযোগীদের সঙ্গে তিনি অনেক গল্প করেছেন। তাঁর নাতি অগস্ত্যর নাম খোদাই করা কাফলিঙ্ক কেন তিনি পরেছেন সেটাও দর্শকদের বলেন।

দিল্লিতে বেঙ্গলি মার্কেটে গিয়ে বিগ বি সেখানকার বিখ্যাত চাট (Chaat) খেতেন, সেটা তিনি আলিনাকে বলেন। বিগ বি’র মতো স্বাস্থ্য সচেতন এবং পরিমিত আহার করা একজন মহাতারকাও যে একসময়ে ফাস্ট ফুডের ভক্ত ছিলেন, সেটা শুনে অনেকেই অবাক হয়ে যান। প্রতিযোগী আলিনা এবং শোয়ে উপস্থিত সমস্ত দর্শকদের উদ্দেশে বিগ বি বলেন যে তাঁরা দিল্লি (Delhi) গেলে যেন অবশ্যই সেখানকার চাট খেয়ে আসেন। বোঝাই যাচ্ছে যে কলেজ জীবনের সেই সব সুখস্মৃতি অমিতাভ এখনও ভুলতে পারেননি।

এই এপিসোড টিভিতে দেখানোর পর বিগ বি’র কথায় আপ্লুত হয়ে পড়েন বেঙ্গলি সুইট হাউজ (Bengali Sweet House) কর্তৃপক্ষ। বেঙ্গলি মার্কেটে এই নামের পাশাপাশি দু'টি দোকান আছে। এই দোকানে রয়েছে নানা স্বাদের চটপটা চাট। তার সঙ্গে পাওয়া যায় মিষ্টি ও অন্যান্য নোনতা খাবার। বিগ বি আবার কবে দিল্লি আসবেন এবং তাঁদের দোকানে চাট খাবেন, সেই কথাও জানতে চায় বেঙ্গলি সুইট হাউজ!

Published by: Piya Banerjee
First published: December 17, 2020, 3:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर