OTT-তে আসছে 'রামযুগ', ফার্স্ট লুকে 'হনুমান চালিশা' পাঠ করলেন অমিতাভ বচ্চন

OTT-তে আসছে 'রামযুগ', ফার্স্ট লুকে 'হনুমান চালিশা' পাঠ করলেন অমিতাভ বচ্চন

OTT-তে আসছে 'রামযুগ', ফার্স্ট লুকে 'হনুমান চালিশা' পাঠ করলেন অমিতাভ বচ্চন!

ভিডিওডিতে হনুমান চালিশার জন্য কণ্ঠ দিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)

  • Share this:

#মুম্বই: এবার OTT প্যাটফর্মে আসছে 'রামযুগ' (Ramyug)। চলচ্চিত্র নির্মাতা কুণাল কোহলি (Kunal Kohli) তাঁর এই সিরিজের ফার্স্টলুক সামনে এনেছেন। এই ভিডিওডিতে হনুমান চালিশার জন্য কণ্ঠ দিয়েছেন প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। Instsgram-এ এই ঘোষণার পর উৎসাহ জেগেছে দর্শক মনে।

'রামযুগ', যা হল MX-এর অরিজিনাল সিরিজ, খুব শীঘ্রই আসছে @mxplayer-এ, পরিচালনা করেছেন কুণাল কোহলি। এরই বিশেষ উপস্থাপনা ‘হনুমান চালিশা’। কণ্ঠ দিয়েছেন বিগ বি, উপস্থাপনায় উস্তাদ জাকির হুসেন (Zakir Hussain), কম্পোজার রাহুল শর্মা (Rahul Sharma), লিরিক্স অমন অক্ষর (Aman Akshar)। কোহলির প্রতিনিধিত্বে সিরিজের প্রথম লুকটি Instsgram-এ মুক্তি পেয়েছে।

View this post on Instagram

A post shared by kunalkohli (@kunalkohli)

সম্প্রতি কুণাল OTT ফিল্ম লাহোর কনফিডেনশিয়াল (Lahore Confidential) পরিচালনা করেছিলেন। শোনা যাচ্ছে তাঁর এই নতুন সিরিজ 'রামযুগ'-এ দেখা যাবে বেশ কিছু নতুন মুখ। পাশাপাশি, রাম ও সীতার চরিত্রেও থাকছে একেবারে নতুন চমক। অন্য দিকে, ন্যান্সি মেয়ার-এর (Nancy Meyer) ২০১৫ সালের সিনেমা দ্য ইন্টার্ন-এর (The Intern) হিন্দি রিমেকে দেখা যাবে বিগ বি-কে। এই সিনেমায় ফের একবার তাঁর সঙ্গ দিচ্ছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন (Deepika Padukone)। ইতিমধ্যেই দীপিকা তাঁর Instsgram প্রোফাইলে এই সিনেমার পোস্টার পোস্ট করেছিলেন। একই সঙ্গে জানিয়েছিলেন তিনি এই সিনেমাটি নিয়ে কতটা উৎসাহী। দীপিকা আর বিগ বি-এর জুটি মানে, ফের দর্শক কিছু একটা ভালো ছবি পেতে চলেছেন তা বলাই বাহুল্য। হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ছবিতে প্রযোজনারও দায়িত্বে রয়েছেন তিনি। প্রয়াত অভিনেতা ঋষি কাপুর ছিলেন এই সিনেমা নির্মাতাদের প্রথম পছন্দের তালিকায়। কিন্তু ২০২০ সালে অভিনেতার মৃত্যুর পর নির্মাতারা বিগবি-কে নির্বাচন করে নেন।

একইসঙ্গে সুপারস্টার বিগ বি, পরিচালক বিকাশ বহল-এর (Vikas Bahl) পরবর্তী ছবি গুডবাই-এর (Goodbye) শুটিং শুরু করে দিয়েছেন। বিগ বি-র পাশাপাশি এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী সুন্দরী রশ্মিকা মন্দনা-কেও (Rashmika Mandanna)। তাই করোনা পরিস্থিতিতেও বিগ বি কিন্তু এখন বেশ ব্যস্ত তাঁর আসন্ন প্রোজেক্টগুলি নিয়ে।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর