হোম /খবর /বিনোদন /
মধ্যরাতে ডাক্তার ডাকতে হল, দুর্ঘটনার পর ফের নতুন রোগ দানা বাঁধল অমিতাভের শরীরে!

Amitabh Bachchan Health Update: মধ্যরাতে ডাক্তার ডাকতে হল, দুর্ঘটনার পর ফের নতুন রোগ দানা বাঁধল অমিতাভের শরীরে!

বলিউডের শাহেনশাহ

বলিউডের শাহেনশাহ

Amitabh Bachchan Health Update: হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র ছবির শ্যুট করতে গিয়ে এই কাণ্ড। আপাতত বর্ষীয়ান অভিনেতা সুস্থ না হওয়া পর্যন্ত ছবির শ্যুটিং স্থগিত থাকবে

  • Share this:

মুম্বই: এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি অমিতাভ বচ্চন। সপ্তাহ খানেক আগে দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছিলেন বলি তারকা। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র ছবির শ্যুট করতে গিয়ে এই কাণ্ড। আপাতত বর্ষীয়ান অভিনেতা সুস্থ না হওয়া পর্যন্ত ছবির শ্যুটিং স্থগিত থাকবে বলেই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। কিন্তু এরই মাঝে নতুন রোগে আক্রান্ত হলেন অমিতাভ

অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই এই ঘটনা ঘটে। কিন্তু বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে গত ৬ মে অমিতাভ নিজেই সোশ্যাল মিডিয়ায় চোট পাওয়ার কথা জানিয়েছেন। দুশ্চিন্তায় ছিলেন তাঁর ভক্তরা। জানা গিয়েছিল, নিশ্বাস নিতে কষ্ট, পাশফেরা, চলাফেরা করাতেও যন্ত্রণা হচ্ছে কারণ মূলত আঘাত লেগেছে পাঁজরের মাংস পেশিতে। আপাতত চিকিৎসকের পরামর্শে তিনি মুম্বইতেই বিশ্রাম করছেন।

আরও পড়ুন: অজয়ের কথা না শুনেই তিন তলা থেকে ঝাঁপ অমিতাভের! অ্যাকশন দৃশ্যে চোট লাগে বিগ বি-র

আরও পড়ুন: টাকা দিয়ে অস্কারে প্রবেশ রাজামৌলীর! ‘আরআরআর’-এর জন্য কত খরচ? অঙ্ক শুনলে চমকে যাবেন

সম্প্রতি নিজের ব্লগে শরীর-স্বাস্থ্যের খবর দিলেন বিগ বি। যেখান থেকে জানা গেল, নতুন রোগ দেখা দিয়েছে। পায়ের পাতার নীচে ক্যালাসের ভিতর ফোস্কা পড়েছে। যার জেরে হাঁটাচলা তো দূরের কথা, ব্যথায় কাতরাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা।

একইসঙ্গে তিনি জানান, পাঁজরে এখনও অসহ্য যন্ত্রণা হচ্ছে তাঁর। বাড়িতেই চিকিৎসার চেষ্টা হয় কিন্তু তাতে ফল না পেয়ে মধ্যরাতে চিকিৎসক ডেকে পরামর্শ নেওয়া হয়েছে। পায়ের পাতার ফোস্কার চিকিৎসা চলছে তাঁর। পুঁজ বার করা হয়েছে ফোস্কা থেকে। ড্রেসিং করে রাখা আছে।

Published by:Teesta Barman
First published:

Tags: Amitabh Bachchan