Home /News /entertainment /
Neena Gupta: "কর্মজীবনের শুরুতে শাবানা আজমিকে হিংসে করতাম": অকপট 'পঞ্চায়েত প্রধান' নীনা গুপ্তা

Neena Gupta: "কর্মজীবনের শুরুতে শাবানা আজমিকে হিংসে করতাম": অকপট 'পঞ্চায়েত প্রধান' নীনা গুপ্তা

Neena Gupta in Panchayat

Neena Gupta in Panchayat

Neena Gupta in Panchayet: এখন ভালো চরিত্র পেলেও আগে ঠিক এই কারণেই আরেক দক্ষ অভিনেত্রী শাবানা আজমিকে রীতিমতো হিংসে করতেন নীনা।

  • Share this:

    #মুম্বই: প্রায় ৪০ বছর ধরে অভিনয় শিল্পে নিজেকে উজাড় করে দিচ্ছেন প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তা। যদিও তাঁর কর্মজীবনের চার দশকের একেবারে শেষের দিকে এসে চ্যালেঞ্জিং ভূমিকায় অভিনয়ের সুযোগ মিলছে তাঁর। শোনা যায়, নীনা গুপ্তার বাবা-মা চেয়েছিলেন তিনি আইএএস অফিসার হন। তবে প্রশাসনের জটিলতা নয় বরং অভিনয়ের দক্ষতা দিয়ে মানুষকে জয় করতেই চেয়েছিলেন নীনা। কোনও রাখঢাক না রেখেই নীনা জানিয়েছেন, এখন ভালো চরিত্র পেলেও আগে ঠিক এই কারণেই আরেক দক্ষ অভিনেত্রী শাবানা আজমিকে রীতিমতো হিংসে করতেন নীনা।

    আরও পড়ুন- "আমাদের ধর্ষণ করা বন্ধ করো": রাশিয়ার যুদ্ধের বিরুদ্ধে কানে বিবস্ত্র হয়ে প্রতিবাদ

    ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, নীনা গুপ্তা তাঁর অতীতে জীবনের নিরাপত্তাহীনতা সম্পর্কে সোজাসুজি কথা বলেন। নীনা জানান, সেই সময় শাবানা আজমির প্রতি খুব ঈর্ষান্বিত ছিলেন নীনা। তাঁর এই হিংসের কারণ, সমস্ত সিরিয়াল এবং চলচ্চিত্রে সব ভালো ভূমিকা পেতেন শাবানা। এমন ঘটনা প্রায়শই ঘটত যে হয়তো কোনও কাজের জন্য নীনার সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে তাও শাবানাকে সেই কাজে নেওয়ার জন্য নীনাকে বাদ দেওয়া হয়েছে। প্রযোজক এবং চলচ্চিত্র নির্মাতাদের এই অপেশাদার মনোভাব নীনাকে আরও হতাশার দিকে ঠেলে দিয়েছিল বলেও জানান তিনি। তবে নীনা জানান, এই মুহূর্তে অনেক ভালো কাজের অফার পাচ্ছেন তিনি যা তাঁকে আরও বেশি নিজেকে অন্বেষণ করার সুযোগ দিচ্ছে এবং আরও চ্যালেঞ্জের মুখেও ছুঁড়ে দিচ্ছে।

    আরও পড়ুন- প্রেমে কীসে সবচেয়ে দুর্বল হয়ে পড়েন আপনি? ছবিতে যা প্রথম নজরে পড়ছে উত্তর দেবে তাই

    নীনা গুপ্তা জানান, নিজেকে ছাড়া অন্য কারও সঙ্গেই আর প্রতিদ্বন্দ্বিতা করেন না তিনি। তিনি জানান পেশাদারিত্ব বজায় রেখে কাজ করতে চান তিনি এবং ব্যক্তিগত লাভের জন্য বা খ্যাতির জন্য কারও সঙ্গে ভুল কিছু করতে চান না তিনি।

    বর্ষীয়াণ অভিনেত্রী নীনা গুপ্তাকে অ্যামাজন প্রাইমে জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব, বিশ্বপতি সরকার এবং চন্দন রায়ের সঙ্গে পঞ্চায়েত সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গিয়েছে। এছাড়াও, নীনা গুপ্তাকে মাসাবা মাসাবার দ্বিতীয় সিজনে তাঁর কন্যা মাসাবা গুপ্তার সঙ্গে দেখা যাবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Neena gupta, Panchayat

    পরবর্তী খবর