Alia Bhatt: বলিউডে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করছেন আলিয়া ভাট, সঙ্গ দিচ্ছেন শাহরুখ খান!

photo source collected

Alia Bhatt: ছবিটির চিত্রনাট্য তৈরি হবে ডার্ক কমেডির ওপর ভিত্তি করে যেখানে মধ্যবিত্ত পরিবারের দুই মহিলা লড়াই করে নিজেদের জীবনে সফলতা লাভ করবেন

  • Share this:

#মুম্বই: অভিনয় নয়, প্রযোজক হিসাবে ডেবিউ করছেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। বলিউডের শীর্ষ নায়িকাদের তালিকায় নিজের অভিনয়ের দমে পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছেন আলিয়া। করোনা অতিমারীর কারণে তাঁর অনেক ছবির শুটিং এখন বন্ধ রয়েছে। তবে আলিয়া এবার তাঁর আরও একটি আসন্ন ছবি ডার্লিংস (Darlings)-এর কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

গলি বয়-এর (Gully Boy) অভিনেত্রী তাঁর Instagram হ্যান্ডেলে একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে তিনি ডার্লিংস ছবির স্ক্রিপ্টের প্রথম পাতাটি পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করা সঙ্গে তিনি লিখেছেন, “আজ আমার দিন” তার সঙ্গে একটি হার্ট ইমোজি যোগ করেছেন।

ডার্লিংস ছবিতে দেখা যাবে মা-মেয়ের এক অন্য ধরনের সম্পর্ক, কী ভাবে তাঁরা সমাজের সঙ্গে লড়াই করে নিজেদের জায়গা তৈরি করবেন, সেই গল্প বলবে এই ছবি। ছবিটি প্রযোজিত হবে আলিয়া ভাটের ইটারনাল সানসাইন প্রোডাকশন (Eternal Sunshine Production) এবং রেড চিলিজ এন্টারটেনমেন্টের (Red Chillies Entertainment) ব্যানারে। ছবিটির চিত্রনাট্য তৈরি হবে ডার্ক কমেডির ওপর ভিত্তি করে যেখানে মধ্যবিত্ত পরিবারের দুই মহিলা লড়াই করে নিজেদের জীবনে সফলতা লাভ করবেন। সেখানে সঙ্গ দেবে তাদের সাহস ও ভালবাসা।

এই ছবিটিতে পরিচালক হিসাবে ডেবিউ করবেন জসমিত কে রিন (Jasmeet K Reen)। আলিয়া ভাট অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসাবে ডেবিউ করতে চলেছেন। তাই পরিচালক ও প্রযোজক দু'জনের কাছেই এই ছবিটি ভীষণ গুরুত্বপুর্ণ। এই মাসের প্রথমের দিকে আলিয়া ঘোষণা করেছিলেন ডার্লিংস ছবি দিয়ে তিনি প্রযোজক হিসাবে ডেবিউ করতে চলেছেন। সেই পোস্টটিতে তিনি লেখেন, “এটা আমার কাছে খুবই স্পেশাল! আমি প্রথমবার প্রযোজক হিসাবে কাজ করছি, সঙ্গে রয়েছেন আমার প্রিয় মানুষ শাহরুখ খানও।”

আলিয়ার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে শেফালি শাহ (Shefali Shah), রোশন ম্যাথিউ (Roshan Mathew) এবং বিজয় বর্মা-কে (Vijay Varma)। ডার্লিংস ছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে আরও অনেকগুলি ছবি। তাঁকে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) ছবিতে দেখা যাবে, রাম চরণ (Ram Charan) ও জেআর এনটিআর এর (Jr NTR) সঙ্গে আরআরআর (RRR) ছবিতে দেখা যাবে, এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) ও অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিতে অভিনয় করবেন আলিয়া।

Published by:Piya Banerjee
First published: