Home /News /entertainment /
Alia Bhatt on Neetu Kapoor: শাশুড়ি নীতুর জন্মদিনে 'হবু দিদা' সম্বোধন করে পোস্ট আলিয়ার, রাতভর চলল সেলিব্রেশন!

Alia Bhatt on Neetu Kapoor: শাশুড়ি নীতুর জন্মদিনে 'হবু দিদা' সম্বোধন করে পোস্ট আলিয়ার, রাতভর চলল সেলিব্রেশন!

Alia Bhatt on Neetu Kapoor

Alia Bhatt on Neetu Kapoor

স্বাভাবিক ভাবেই নতুন বউমা শাশুড়ির জন্মদিনে কী করলেন তাতে আগ্রহ রয়েছে ভক্তদের। (Alia Bhatt on Neetu Kapoor)

  • Share this:

    #মুম্বই: ৬৪ বছরে পা দিলেন নীতু কাপুর। ৮ জুলাই জন্মদিন রণবীর কাপুরের মা ও ঋষি কাপুরের স্ত্রী অভিনেত্রী নীতু সিংয়ের। ৮০-র দশকে বহু ছবিতে কাজ করেছেন নীতু, এককথায় রাজ করেছেন পর্দায়। বহুদিন কাজ থেকে বিরতি নিয়ে কয়েক বছর আগে ফের পর্দায় ফিরেছেন তিনি। একইসঙ্গে রিয়ালিটি শো-তেও ইদানীং বিচারকের আসনে দেখা যায় তাঁকে। কিছুদিন আগেই ছেলে রণবীর বিয়ে করেছেন আলিয়া ভাটের সঙ্গে। স্বাভাবিক ভাবেই নতুন বউমা শাশুড়ির জন্মদিনে কী করলেন তাতে আগ্রহ রয়েছে ভক্তদের। (Alia Bhatt on Neetu Kapoor)

    এমন বিশেষ দিনে নীতু কাপুরকে দারুণ এক শুভেচ্ছাবার্তা লিখে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। শাশুড়ির জন্মদিন উপলক্ষে রণবীরের সঙ্গে বিয়ের আগে হলদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে, আলিয়ার কপালে আলতো ভাবে চুমু এঁকে িদচ্ছেন শাশুড়ি নীতু। সেই আদুরে ছবিই পোস্ট করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া।

    আলিয়ার পোস্ট আলিয়ার পোস্ট নীতুর বার্থডে পার্টি নীতুর বার্থডে পার্টি

    আরও পড়ুন: প্রস্রাবের রং গাঢ় হলুদ হচ্ছে, জন্ডিসে আক্রান্ত নয় তো?

    ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, 'সবচেয়ে সুন্দর এক আত্মার অধিকারীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা.. আমার শাশুড়ি বন্ধু ও হবু দিদা... তোমাকে খুব ভালোবাসি!!!' ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিও। নীতুর সঙ্গে ছবি পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, 'হ্যাপিয়েস্ট বার্থডে লাইফলাইন তোমাকে সারাজীবন খুব ভালোবাসি'।

    আরও পড়ুন: নিষেধের পরও দেদার প্লাস্টিক ব্যবহার করছেন? সাবধান! বড় সমস্যায় পড়তে পারেন

    বৃহস্পতিবার রাতেই নীতু কাপুরের জন্মদিন সেলিব্রেট হয়েছে বাড়িতে। সেখানে ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি মেয়ে ও জামাই উপস্থিত ছিলেন। তবে দেখা যায়নি রণবীর ও আলিয়াকে। কয়েকদিন আগেই প্রথম সন্তান আসার কথা ঘোষণা করেছেন আলিয়া ভাট। ছবি পোস্ট করে জানিয়েছেন খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন রণবীর ও আলিয়া। সে কারণেই এদিন নীতু কাপুরকে দিদা বলে সম্বোধন করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Neetu kapoor

    পরবর্তী খবর