Home /News /entertainment /
ইতালিতে ফুরফুরে মেজাজে রণবীর-আলিয়া! ছবি দেখে স্মৃতির সমুদ্রে ডুব দিলেন সোনম কাপুর

ইতালিতে ফুরফুরে মেজাজে রণবীর-আলিয়া! ছবি দেখে স্মৃতির সমুদ্রে ডুব দিলেন সোনম কাপুর

Alia Bhatt Ranbir Kapoor: ফটোতে প্রতিক্রিয়া জানিয়ে, সোনম কাপুর আলিয়াকে ভালবাসা ইমোজি পাঠিয়েছোন। সঙ্গে কমেন্টে বলেছেন: "আমি আমার বেবিমুনের জন্যও সেখানে গিয়েছিলাম...

  • Share this:

    আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রথম সন্তান। এই বছরই পাওয়া যাবে সুখবর। জুনিয়ার কাপুরের মা-বাবা কিন্তু পুরোপুরি প্ল্যান করে নিয়েছে ফিউচার নিয়ে। বিয়ের ২ মাস ১৩ দিনের মাথায়ই সু-খবর দিয়েছেন বি-টাউনের সবচেয়ে আলোচ্য জুটি। ফলে বলিউড থেকে ফ্যানেরা সকলেই ভীষণভাবে উচ্ছ্বসিত।

    এই দম্পতি ১৪এপ্রিল, ২০২২-এ মুম্বাইয়ের বান্দ্রায় তাদের বাস্তু বাড়িতে ৫ বছর সম্পর্কে থাকার পর গাঁটছড়া বাঁধেন। তাঁদের বিয়ের পর থেকেই এই জুটি তাঁদের পেশাদার জীবন নিয়ে ব্যস্ত ছিলেন। এখন অবশেষে, আলিয়া এবং রণবীর নিজেদের জন্য সময় বের করেছেন এবং বর্তমানে ইতালিতে ছুটি কাটাচ্ছেন।

    এক প্রতিবেদনে জানা গেছে যে রণবীর-আলিয়া একে অপরের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য প্রায় এক সপ্তাহের জন্য ইতালিতে গেছেন। অভিনেত্রী রণবীরের সঙ্গে তাঁর ছুটির দিন থেকে একটি সেলফি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আলিয়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ডার্লিংসের প্রতি ভালবাসা দেখানোর জন্য তাঁর ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন। তিনি ছবিটির ক্যাপশন দিয়েছেন: "এই সূর্যালোকের জন্য চির কৃতজ্ঞ - আমার ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ।" ফটোতে প্রতিক্রিয়া জানিয়ে, সোনম কাপুর আলিয়াকে ভালবাসা ইমোজি পাঠিয়েছোন। সঙ্গে কমেন্টে বলেছেন: "আমি আমার বেবিমুনের জন্যও সেখানে গিয়েছিলাম! এটি আক্ষরিক অর্থেই সেরা জায়গা! মজা করুন!"

    আরও পড়ুন: শাড়ি ছেড়ে স্যুইমিং পোশাকে খড়ি-দ্যুতি! চুটিয়ে হানিমুন কাটাচ্ছে গাঁটছড়া টিম! সামনে এল সেই চোখধাঁধানো ভিডিও

    প্রসঙ্গত, আলিয়ার প্রথম প্রযোজনা তাঁর প্রোডাকশন হাউস ইটারনাল সানশাইন প্রাইভেট লিমিটেড। ডার্লিংস সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশিত হয়েছে। তখন থেকেই এটি ইতিবাচক সাড়া পাচ্ছে। ডার্ক কমেডি ছবিতে শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউও ছিলেন।

    আরও পড়ুন: এইবার 'ব্যোমকেশ'-এ দেখা যাবে পাওলি দামকে! 'সুলোচনা' চরিত্র হৃদয়ের খুব কাছের অভিনেত্রীর

    এছাড়াও, আলিয়া বর্তমানে অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনের সাথে রণবীরের সাথে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এরপরে, অভিনেত্রী জি লে জারা, রকি অর রানি কি প্রেম কাহানি এবং হলিউড ছবি, হার্ট অফ স্টোন-এ অভিনয় করবেন। রণবীর, এনিম্যাল এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে 'লাভ রঞ্জন'-এর মতো ছবিতে অভিনয় করবেন।
    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Sonam Kapoor

    পরবর্তী খবর