Home /News /entertainment /
Alia Bhat-Vipin Kumar| Viral Video: 'ল্যান্ড করা দো' ভাইরাল যুবকের সঙ্গে প্যারাগ্লাইডিং করলেন আলিয়া ভাট! মাঝ আকাশে খাওয়ালেন চকলেট!

Alia Bhat-Vipin Kumar| Viral Video: 'ল্যান্ড করা দো' ভাইরাল যুবকের সঙ্গে প্যারাগ্লাইডিং করলেন আলিয়া ভাট! মাঝ আকাশে খাওয়ালেন চকলেট!

photo source collected

photo source collected

Alia Bhat-Vipin Kumar| Viral Video: বিয়ের পরেই সামনে এল আলিয়া ভাটের নতুন রূপ। এবার তিনি খুঁজে বার করলেন ২০১৯- প্যারাগ্লাইডিং করতে গিয়ে ভাইরাল হওয়া যুবককে! আকাশে উঠে যুবককে এবার গাইড করলেন আলিয়া! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  ২০১৯ সালে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। 'ল্যান্ড করা দো'! সেই ভিডিওতে দেখা গিয়েছিল ভিপিন কুমার নামের এক ব্যক্তি বন্ধুদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন মানালি। সেখানে গিয়ে তিনি প্যারাগ্লাইডিং করেছিলেন। কিন্তু মজার বিষয় হল, প্যারাগ্লাইডিং শুরু হতেই হাত পা ছুড়ে কান্না শুরু করেন ভিপিন কুমার। সে বার বার অনুরোধ করতে থাকে, "যে আমাকে নামিয়ে দাও ভাই, তুমি যা চাইবে দেব। আমি জীবনে আর কখনও উঠব না। ৫০০ টাকা বেশি নিয়ে নাও কিন্তু আমাকে নামিয়ে দাও।" এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

    এর পর থেকে ওই ব্যক্তির নাম হয়ে যায় 'ল্যান্ড করা দো' ভাইরাল যুবক। তবে তাঁকে ফের একবার প্যারাগ্লাইডিং করতে হল। তাও আলিয়া ভাটের সঙ্গে। বিশ্বাস হচ্ছে না তো! কিন্তু এটাই সত্যি। স্বয়ং আলিয়া ভাট এবার ভিপিন কুমারের গাইড হলেন। ভিপিনের পিঠে চেপে প্যারাগ্লাইডিং করালেন আলিয়া। এখানেও ভিপিন অনুরোধ করতে থাকেন, 'সরি ম্যাম, মুঝে ল্যান্ড করা দো।' ভিডিও সামনে আসতেই শোরগোল শুরু হয়। তবে কী ভিপিন আলিয়ার সঙ্গে সিনেমা করছেন?

    না সিনেমা নয় একটি চকলেটের বিজ্ঞাপনে ভিপিনের সঙ্গে অভিনয় করলেন আলিয়া ভাট। ভাইরাল হওয়া সেই ভিডিওর মতো করেই বানানো হল এই বিজ্ঞাপন । ভিপিন এই ভিডিও শেয়ার করে লেখেন, "আমি কোনও দিন স্বপ্নেও ভাবিনি যে আলিয়া ম্যামের সঙ্গে আমি কথা বলতে পারব! সেখানে গোটা একটা বিজ্ঞাপনের শ্যুট করার সৌভাগ্য হল আমার। কে বলে মিম বা ভাইরাল ভিডিওর মেয়াদ কম। ২০১৯-এ ভাইরাল হওয়া ভিডিও বদলে দিয়েছে আমার জীবন। আমি আলিয়া ভাটের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এমনকি তাঁর সঙ্গে বেশ অনেকক্ষণ শ্যুটিংয়ের সময় আড্ডাও হয়েছে।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    যদিও এর আগে একটি রিয়েলিটি শোতেও ডাকা হয়েছিল 'ল্যান্ড করা দো' যুবককে। সেখানে শেহনাজ গিলের সঙ্গে তাঁকে এক সঙ্গে স্টেজ শেয়ার করতে দেখা গিয়েছিল। তবে এই বিজ্ঞাপন তো একেবারেই বদলে দিল ভিপিনের জীবন। উত্তর প্রদেশের বাসিন্দা ভিপিন ফের একবার ভাইরাল। তবে এবার তাঁর সঙ্গে রয়েছেন রণবীর পত্নী আলিয়া ভাট!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Alia Bhat, Vipin Kumar, Viral Video

    পরবর্তী খবর