• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • এমন ধোসার স্বাদ জীবনে ভোলা যাবে না, আল্লু অর্জুনের শেয়ার করা ছবিতে জিভে জল

এমন ধোসার স্বাদ জীবনে ভোলা যাবে না, আল্লু অর্জুনের শেয়ার করা ছবিতে জিভে জল

এমন ধোসার স্বাদ জীবনে ভোলা যাবে না, আল্লু অর্জুনের শেয়ার করা ছবি জিভে জল আনবে আপনারও!

এমন ধোসার স্বাদ জীবনে ভোলা যাবে না, আল্লু অর্জুনের শেয়ার করা ছবি জিভে জল আনবে আপনারও!

আল্লু অর্জনের শেয়ার করা ভিডিওটিতে দেখা গিয়েছে, কী ভাবে তাঁর ছোট্ট মেয়ে আরহা বাবার জন্য ধোসা বানানোর চেষ্টা করছে।

  • Share this:

#চেন্নাই: দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun) গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন। তেলেগু এই অভিনেতা এখন নিজের বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন। অনেকটা সুস্থও হয়েছেন। তবে তাঁর বাড়িতে ঘটেছে এক মজার কাণ্ড। তার এক ঝলক তার সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া গিয়েছে। ৩৪ বছর বয়সী, আল্লু অর্জুন নিজের সোশ্যাল হ্যান্ডেলে, একটি সিরিজ ভিডিও শেয়ার করেছেন। যেখানে তার ছেলে আয়ানকে (Ayaan) একটি খাবারের ট্রে হাতে নিয়ে দেখা গিয়েছে এবং অন্য দিকে মেয়ে আরহাকে (Arha) বাড়ির খোলা জায়গায় খেলতে দেখা গিয়েছে।

আল্লু অর্জনের শেয়ার করা ভিডিওটিতে দেখা গিয়েছে আরও- কী ভাবে তাঁর ছোট্ট মেয়ে আরহা বাবার জন্য একটি ধোসা বানানোর চেষ্টা করছে। আরহা একটি গরম ফ্ল্যাট প্যানের মধ্যে ধোসা ব্যাটার দিয়ে সেটা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে, যদিও ছোট্ট আরহা এই বিষয়ে পারদর্শী নয়, তবুও তার বাবার প্রতি ভালবাসা কিন্তু ফুটে উঠেছে। ধোসা ঠিক কেমন হয়েছিল, সেই ভিডিও অর্জুন তাঁর Instagram Story-তে অনুগামীদের জন্য ভাগ করে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, 'এটি আরহার তৈরি।' এমন ধোসার স্বাদ জীবনে ভোলা যাবে না বলে জানিয়েছেন নায়ক।

আল্লু অর্জুন অভিনিত তেলেগু অ্যাকশন ড্রামা পুষ্পা (Pushpa) আর কিছু দিন পর মুক্তি পাবে। গত মাসে জন্মদিনের দিন অভিনেতা তাঁর নতুন সিনেমার পোস্টার শেয়ার করেন। যেখানে আল্লু অর্জুনকে সাদা শার্ট, জিনস এবং কালো সানগ্লাসে বাইকের উপরে বসে থাকতে দেখা যায়।

এই সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার বি (Sukumar B) এবং এই সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ (Devi Sri Prasad)। অভিনেতা এর আগে পরিচালক সুকুমার এবং দেবী শ্রী প্রসাদের সঙ্গে আর্য (Arya) এবং আর্য ২ (Arya 2)-তে কাজ করেছেন, যা ২০০৪ এবং ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। এবার পুষ্পা ছবিতে অর্জুনের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে (Rashmika Mandana)। এছাড়াও থাকছেন মলয়ালম অভিনেতা ফাহাদ ফাসিল (Fahadh Faasil)। ছবিটি অগস্ট মাসের ১৩ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে। একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবিটি। মূলত চন্দন কাঠের চোরাচালানের উপরে ভিত্তি করে এই ছবির চিত্রনাট্য সাজানো হয়েছে।

Published by:Rukmini Mazumder
First published: