'থ্যাঙ্ক গড'-এর শুটিং শুরু করলেন অজয় দেবগণ ! ছবিতে দেখা যাবে স্বর্গীয় কার্যকলাপ!

এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও রাকুল প্রীত সিংকেও (Rakul Preet Singh) অভিনয় করতে দেখা যাবে।

এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও রাকুল প্রীত সিংকেও (Rakul Preet Singh) অভিনয় করতে দেখা যাবে।

  • Share this:

#মুম্বই: করোনা সংক্রমণ ও লকডাউন এই সব মিলিয়ে বেশ কিছুদিন বন্ধ ছিল নতুন ছবির কাজ। সব কিছু একটু সামলাতেই আবার একটু একটু করে সব আগের অবস্থায় ফিরতে শুরু করেছে। শুটিং শুরু হয়েছে নতুন ছবিগুলির। খবর পাওয়া গিয়েছে, বলিউডের সিঙ্গম অজয় দেবগণও (Ajay Devgn) নতুন ছবি থ্যাঙ্ক গডের (Thank God) কাজ শুরু করে দিয়েছেন। ইন্দ্র কুমার (Indra Kumar) পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছে মেহবুব স্টুডিওতে (Mehboob Studio)। থ্যাঙ্ক গড ছবিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অজয় দেবগণের অনুরাগীরা। এই ছবিটি ২০১৯ সালে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিল। ২০২০ সালের মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু বাধা হয়ে দাঁড়ায় করোনা অতিমারী। ফলে সব পরিকল্পনা ভেস্তে যায়।

TimesofIndia র একটি রিপোর্টে বলা হয়েছে, ছবির নির্মাতারা স্টুডিওতে একটি স্বর্গের সেট তৈরি করে ফেলেছে। ছবির নাম অনুসারে ঈশ্বরের ভূমিকা থাকবে এই ছবিতে। তাই এত সরঞ্জাম করা হচ্ছে। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও রাকুল প্রীত সিংকেও (Rakul Preet Singh) অভিনয় করতে দেখা যাবে। খুব তাড়াতাড়ি সকলে শুটিং শুরু করবেন।

এর আগে ইশক (Ishq), পেয়ারে মোহন (Pyare Mohan), এবং টোটাল ধামাল (Total Dhamaal) ছবিতে একসঙ্গে কাজ করেছেন অজয় দেবগণ এবং এই ছবির পরিচালক ইন্দ্র কুমার। অজয়ের হাতে আরও অনেকগুলি প্রোজেক্ট রয়েছে। তার মধ্যে একটি বড় প্রোজেক্ট হল ময়দান (Maidaan)। দ্বিতীয় লকডাউনের আগে অভিনেতা এই ছবির কিছু দৃশ্যের শুটিং শেষ করে ছিলেন বলে জানা গিয়েছে। আর বাকি থাকা কিছু অংশ কিছুদিনের মধ্যেই শেষ করে ফেলবেন বলে খবর রয়েছে।

অন্যদিকে, অজয় দেবগণ অভিনীত ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride Of India) ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। অজয়ের পাশাপাশি ট্রেলারে নজর কেড়েছে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), নোরা ফাতেহি (Nora Fatehi) ও সঞ্জয় দত্ত (Sanjay Dutt)।

Published by:Piya Banerjee
First published: