Home /News /entertainment /
Aindrila Sharma : বিগবস শেষ, মন খারাপ ঐন্দ্রিলার? মজার পোস্ট শেয়ার করলেন সব্যসাচী

Aindrila Sharma : বিগবস শেষ, মন খারাপ ঐন্দ্রিলার? মজার পোস্ট শেয়ার করলেন সব্যসাচী

বিগবস শেষ, মন খারাপ ঐন্দ্রিলার? মজার পোস্ট শেয়ার করলেন সব্যসাচী

বিগবস শেষ, মন খারাপ ঐন্দ্রিলার? মজার পোস্ট শেয়ার করলেন সব্যসাচী

Aindrila Sharma :ঐন্দ্রিলা যে বিগবস পছন্দ করেন, তা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তাঁরই প্রিয় বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরীই (Sabyasachi Chowdhury)।

  • Share this:

    #কলকাতা: সদ্য শেষ হয়েছে হিন্দি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস ১৫ (Bigg boss15)। গোটা দেশে এই রিয়্যালিটি শোয়ের ভক্তের সংখ্যা অসংখ্য। এমনকি নিজের পছন্দের প্রতিযোগীর জন্য ভোটও করেন দর্শকরা। কে জিতবেন, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তরজাও হয় তুমুল। এক কথায়, ওই শোয়ের সঙ্গে কোথাও গিয়ে নিজেরাও জড়িয়ে পড়েন দর্শকরা। এমনই অবস্থা টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মারও (Aindrila Sharma)।

    ঐন্দ্রিলা যে বিগবস পছন্দ করেন, তা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তাঁরই প্রিয় বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরীই (Sabyasachi Chowdhury)। আর এবার আরও একটি মজার পোস্ট করলেন সব্যসাচী। সেই পোস্টের মাধ্যমেই অভিনেতা জানালেন, বিগবস শেষ হয়ে গিয়েছে বলে মন খারার ঐন্দ্রিলার (Aindrila Sharma)।

    ডেনিম প্যান্ট ও গোলাপি সোয়েটশার্ট পরা ঐন্দ্রিলার (Aindrila Sharma) দুটি ছবি শেয়ার করে সব্যসাচী ক্যাপশনে লেখেন, "ওনার এট্টু কায়দা বেড়েছে.. তবে বিগ বস্ শেষ হয়ে গেছে বলে উনি শোকাহত।" এই পোস্টে ঐন্দ্রিলাকে আবার বাড়ির বাইরে বেরোতে দেখে এবং সুস্থ দেখে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। অনেকে এই পোস্টে মজাও পেয়েছেন।

    কিছুদিন আগেও ঐন্দ্রিলার আরও একটি ছবি শেয়ার করেছিলেন সব্যসাচী। ছবিতে দেখা যাচ্ছে একাগ্র দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ঐন্দ্রিলা। তখন তিনি বিগবস দেখছিলেন। সব্যসাচী ক্যাপশনে লিখেছিলেন, "একাগ্রতা দেখে ভড়কে যাওয়ার কিছু নেই, উনি বিগ বস্ দেখছেন। ব্রেক না দিলে, উনি কথা বলেন না।"

    আরও পড়ুন- প্রথম দিন পাত্তা দাওনি! বিবাহবার্ষিকীতে নীলাঞ্জনকে নিয়ে ইমনের আবেগঘন পোস্ট ভাইরাল

    প্রসঙ্গত, কিছুদিন আগেই আবেগঘন পোস্টে সব্যসাচী জানিয়েছিলেন, ক্যানসারের সঙ্গে লড়াইয়ে জয়ী হয়েছেন ঐন্দ্রিলা। শেষ হয়েছে কেমোথেরাপি। ঐন্দ্রিলা নিজেও একটি পোস্টে লিখেছিলেন,"দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন ,খোঁজ নিয়েছেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aindrila Sharma, Sabyasachi Chowdhury

    পরবর্তী খবর