Home /News /entertainment /
দীপিকার জেএনইউ সফর, ছবিতে শাহরুখের উপস্থিতি, বয়কট ট্রেন্ডে নতুন সংযোজন 'পাঠান'

দীপিকার জেএনইউ সফর, ছবিতে শাহরুখের উপস্থিতি, বয়কট ট্রেন্ডে নতুন সংযোজন 'পাঠান'

দেশে অসহিষ্ণুতা বাড়ছে বলে তাঁকে অন্য দেশে গিয়ে বাস করার পরামর্শ দেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। সাত বছর আগে এমনই মন্তব্য করেছিলেন 'মিস্টার পারফেকশনিস্ট'।

  • Share this:

    #মুম্বই: গোটা বলিউডই কি বয়কট ট্রেন্ডের আওতায়? প্রথম সারির বলি তারকাদের ছবি মুক্তির পাওয়ার আগে থেকেই সমস্ত ছবি বয়কটের ডাক দিচ্ছেন নেটিজেনের একাংশ। শুরু হয়েছে আমির খানের 'লাল সিং চড্ডা' দিয়ে। একে একে হৃতিক রোশনের 'বিক্রম ভেদা', অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন', রণবীর কপূরের 'ব্রহ্মাস্ত্র', শাহরুখ খানের 'পাঠান'। বাদ যাচ্ছে না কোনও ছবি। একাধিক নেটিজেনের দাবি, গোটা বলিউডই বয়কট করা হোক।

    সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি 'পাঠান' নিয়ে মাতামাতি শুরু হয়েছে অনেক দিন। বহু বছর পর পর্দায় ফিরবেন শাহরুখ খান। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।

    যাঁরা এত দিন 'লাল সিং চড্ডা' বয়কট করে ক্লান্ত, তাঁদের নিশানা এ বার পাঠান। তাঁদের মতে, গোটা বলিউডকে বয়কট করতে গেলে শাহরুখের ছবি দেখা বন্ধ করতে হবে। তা ছাড়া এই ছবির নায়িকার প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই।

    আরও পড়ুন: আমির, অক্ষয়, হৃতিকের পর এ বার নিশানায় রণবীর, 'ব্রহ্মাস্ত্র' বয়কটের ডাক ট্যুইটারে

    কেউ কেউ ২০১৯ সালের জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রসঙ্গ টেনে দাবি করেছেন, দীপিকা জেএনইউ-এর পড়ুয়াদের পাশে দাঁড়িয়েছিলেন, দেখা করেছিলেন ছাত্রনেত্রী ঐশী ঘোষের সঙ্গে। তাই তাঁর ছবি বয়কট করা উচিত বলে অভিমত একাধিক নেটিজেনের।

    এ দিকে বাদশা-ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁকে পর্দায় দেখতে যাওয়ার জন্য। সব মিলিয়ে 'পাঠান'-এর মুক্তি পাওয়ার অপেক্ষায় সকলে। তা সে যে কারণেই হোক না কেন।

    আরও পড়ুন: বয়কটের মুখে 'লাল সিং চাড্ডা'! আমিরের পাশে দাঁড়ালেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান

    দেশে অসহিষ্ণুতা বাড়ছে বলে তাঁকে অন্য দেশে গিয়ে বাস করার পরামর্শ দেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। সাত বছর আগে এমনই মন্তব্য করেছিলেন 'মিস্টার পারফেকশনিস্ট'। ব্যস, তার জেরে সদ্য মুক্তিপ্রাপ্ত আমিরের ছবি নিয়ে ট্যুইটারে রব, 'বয়কট লাল সিং চড্ডা'। সূত্রপাত এখান থেকেই।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Deepika padukone, Pathan, Shah Rukh Khan

    পরবর্তী খবর