Home /News /entertainment /
Hansal Mehta And Safeena Husain Wedding: ১৭ বছর একসঙ্গে থেকে, দুই সন্তানের জন্ম দিয়ে অবশেষ বিয়ে সারলেন প্রবীণ পরিচালক হংসল মেহতা

Hansal Mehta And Safeena Husain Wedding: ১৭ বছর একসঙ্গে থেকে, দুই সন্তানের জন্ম দিয়ে অবশেষ বিয়ে সারলেন প্রবীণ পরিচালক হংসল মেহতা

Hansal Mehta Safeena Husain Wedding

Hansal Mehta Safeena Husain Wedding

Hansal Mehta And Safeena Husain: চলচ্চিত্র নির্মাতা হংসল মেহতাকে বুধবার জানিয়েছেন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তাঁর দীর্ঘদিনের সঙ্গী সাফিনা হোসেনের সঙ্গে বিয়ে করলেন তিনি।

  • Share this:

    Hansal Mehta And Safeena Husain Marriage: ১৭ বছর কাটিয়েছেন একসঙ্গে। দুই সন্তানের জন্ম দিয়েছেন, তাঁদের যত্নে বড়ও করেছেন। তবে বিয়েটা করা হয়ে ওঠেনি। বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা হংসল মেহতাকে বুধবার জানিয়েছেন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তাঁর দীর্ঘদিনের সঙ্গী সাফিনা হোসেনের সঙ্গে বিয়ে করলেন তিনি। হংসল জানান, অনুষ্ঠানটি অপরিকল্পিতই ছিল। ১৭ বছর একসঙ্গে কাটানোর পরে এবং দু’টি সন্তানের জন্মের পরে বিয়ের কথা ভাবেন তাঁরা। একটি ইনস্টাগ্রাম পোস্টে, হংসল এবং সাফিনাকে একসঙ্গে দেখা গিয়েছে। হাতে বিয়ের শংসাপত্র ধরে পোজ দিতেও দেখা যায় তাঁদের।

    ছবিগুলি শেয়ার করে, হংসল মেহতা বলেন, “তাই ১৭ বছর সঙ্গে থাকা এবং দু’টি শিশুর জন্মের পর, আমাদের সন্তানদের বড় হতে দেখে এবং আমাদের নিজ নিজ স্বপ্নের পিছনে ছুটতে দেখে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে এবার বিয়েটা করা যায়। বরাবর জীবনে যা হয়েছে, সেই মতো এটাও তড়িঘড়িই এবং অপরিকল্পিত।”

    আরও পড়ুন- দেখুন ভাইরাল ভিডিও: জঘন্য অভিজ্ঞতা! ম্যাকডোনাল্ডসের পানীয়ে ভেসে উঠল মরা টিকটিকি!

    View this post on Instagram

    A post shared by Hansal Mehta (@hansalmehta)

    এই পোস্টের উত্তরে, হংসল মেহতার দীর্ঘদিনের সহযোগী, অভিনেতা রাজকুমার রাও বলেন, “আমার প্রিয় দম্পতিকে অভিনন্দন। আপনারা একে অপরকে সম্পূর্ণ করে, আমি আপনাদের দু’জনকেই ভীষণ ভালোবাসি।”

    অভিনেতা মনোজ বাজপেয়ীও দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “বাহ! কী দারুণ! অভিনন্দন এবং শুভকামনা প্রেমিক যুগলের জন্য।”

    অভিনেত্রী হুমা কুরেশি, শেফ রণবীর ব্রারও দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

    অভিনেতা-গায়ক মেইয়াং চ্যাং লিখেছেন, “ভীষণ চমৎকার ঘটনা। অভিনন্দন, স্যার।” হংসল মেহতার সঙ্গে ব্যাপক জনপ্রিয় দ্য স্ক্যাম ১৯৯২-তে কাজ করেছিলেন প্রতীক গান্ধি, মজা করে লিখেছেন: “খুব সুন্দর। অনুপ্রেরণাদায়ক এবং চাপেরও। ভামিনী ওজা গান্ধি (প্রতীকের জীবনসঙ্গী) কেমন কটমট করে আমার দিকে তাকাচ্ছে।”

    আরও পড়ুন- বাবা রাজীব গান্ধির মৃত্যুই আমার জীবনের সবচেয়ে বড় শিক্ষা: রাহুল গান্ধি

    হানসল মেহতা বর্তমানে Scam 2003: The Telgi Story-নিয়ে কাজ করছেন। প্রবীণ থিয়েটার শিল্পী গগন দেব রিয়ার এতে দোষী সাব্যস্ত আব্দুল করিম তেলগির ভূমিকায় অভিনয় করবেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Hansal Mehta

    পরবর্তী খবর