Home /News /entertainment /

Salman Khan: ক্যাটের জন্য মন খারাপ সলমনের ! কোলে বাচ্চা নিয়ে বিয়ের প্রস্তাব দিলেন এই নায়িকা ! ভাইরাল ভিডিও

Salman Khan: ক্যাটের জন্য মন খারাপ সলমনের ! কোলে বাচ্চা নিয়ে বিয়ের প্রস্তাব দিলেন এই নায়িকা ! ভাইরাল ভিডিও

Salman Khan : স্বামীর কাছে ক্ষমা চেয়ে এই নায়িকা সোজা বিয়ের প্রস্তাব দিলেন সলমন খানকে। তাঁর একটি ছোট বাচ্চাও রয়েছে। তবে কি এবার নতুন কিছু ভাববেন সলমন?

  • Share this:

    #মুম্বই: সলমন খান (Salman Khan)। বলিউডের সব থেকে জনপ্রিয় অভিনেতাদের একজন।সল্লু ভাই মানেই একটা আলাদা জোশ। আলাদা উত্তেজনা। সলমন খানের বয়স কিন্তু কম হল না। ৫৫ বছর বয়স হয়েছে সল্লুর। তবে এই গোটা জীবনে সলমন আর কিছু করুন বা না করুন, প্রচুর ভাল ছবি উপহার দিয়েছেন তাঁর ভক্তদের। শুধু কি তাই ! সলমন কিন্তু সোশ্যাল ওয়ার্কও করেন। এর জন্য তাঁর একটি টিম রয়েছে।

    সেই টিম নিয়েই অসহায় বাচ্চা থেকে বুড়ো সকলের পাশে থাকেন সলমন খান। কিন্তু এহেন সলমন খানের প্রেম ভাগ্য কিন্তু বেজায় খারাপ। এ যাবৎ তিনি যতগুলো প্রেম করেছেন একটাও টেকেনি। সব কেটে গিয়েছে। ঐশ্বর্য রাই হোক বা ক্যাটরিনা কাইফ সকলেই ছেড়ে গিয়েছেন সল্লুকে। কিন্তু কেন? তার কারণ অনেকটা সলমন নিজেও। শোনা যায় সলমনের মেজাজের সঙ্গে নাকি মানাতে পারেন না তাঁর প্রেমিকা।

     আরও পড়ুন: নীল মাথা! ৩৬০ ডিগ্রি ঘুরছে চোখ ! ভিনগ্রহের প্রাণীদের কি সত্যিই এমন দেখতে ! ভিডিও নিয়ে শোরগোল

    যতবার তিনি প্রেমে(Salman Khan) আঘাত পেয়েছেন ততবার সেই প্রেমিকাদের হামশকলকে খুঁজে এনেছেন। ঐশ্বর্য ছেড়ে যাওয়ায় এনেছিলেন স্নেহা উলালকে। ক্যাটের ছেড়ে যাওয়ায় জারিন খানকে খুঁজে এনেছিলেন। কিন্তু সে সব অতীত। সদ্যই সলমনের প্রাক্তন প্রেমিকা ক্যাটের বিয়ে হয়ে গিয়েছে। ভিকি কৌশল ও ক্যাটের বিয়েতে ছিলেন না সলমন খান। তবে খান সাহেবের মন খারাপ? সেই খোঁজ নিলেন বলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি।

    অনিতা সরাসরি সলমন (Salman Khan)খানকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তিনি একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে অনিতা সলমন খানকে বলছেন, তোমার ৫৫ বছর বয়স তাতে কি? আমি স্বামী সংসার ছেড়ে তোমায় বিয়ে করতে রাজি। " এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। কিছুদিন আগেই অনিতা এক ফুটফুটে সন্তানের মা হয়েছেন। কোলে বাচ্চা নিয়েই সলমনকে বিয়ের প্রস্তাব দিলেন তিনি। যদিও গোটা ভিডিওটাই মজা করে বানিয়েছেন নায়িকা। যা দেখে সলমন খান নিজেও হাসিতে ফেটে পড়েছেন। সকলে প্রশংসা করেছেন অনিতার। অনিতা আসলে সলমন খানের বিগ ফ্যান। তাই এই ভিডিও শেয়ার করেছেন তিনি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Salman Khan, Viral Video

    পরবর্তী খবর