বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের আসরে মন জিতে নিলেন নববধূ মধুরিমা ! দেখুন কি বললেন অনির্বাণ-পত্নী !

বিয়ের আসরে মন জিতে নিলেন নববধূ মধুরিমা ! দেখুন কি বললেন অনির্বাণ-পত্নী !

রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মধুরিমা। তাঁর বাবা পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।

  • Share this:

#কলকাতা:  অনির্বাণ ভট্টাচার্য। টলিউডের হার্টথ্রব। বেচেলার অনির্বাণের প্রেমে ছিলেন অনেকেই। তিনি কাকে বিয়ে করছেন? কার সঙ্গে চলছে প্রেম এসব নিয়ে কানাঘুষো লেগেই ছিল। হঠাৎ করে তাঁর বিয়ের খবরে যেন ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়া জুড়ে একটাই চর্চা অনির্বাণের বিয়ে। তবে সবার জ্বল্পনায় জল ঢেলে বিয়েটা করে ফেলেছেন তিনি। বান্ধবী, থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামীকে বিয়ে করেছেন তিনি। গতকালই হয়েছে মালা বদল। লাল পঞ্জাবি ও লাল শাড়িতে সেজেছিলেন বরবধূ। তবে সবকিছুই ছিল একটু অন্যরকম। রেজিষ্ট্রি বিয়ে। জনা কয়েককে সাথে নিয়ে মালা বদল। আর সিঁদুর দানও ছিল অন্যরকম।

অনির্বাণের বিয়ের খবর চর্চায় আসার পর থেকেই সকলের নজর ছিল কার সঙ্গে তাঁর বিয়ে হচ্ছে তা নিয়ে। তবে বিয়ে হয়ে যাওয়ার পরেও যেন শান্তি নেই। কে তাঁর বউ, কেমন দেখতে এসব নিয়ে চর্চা শুরু। মধুরিমাও একজন থিয়েটার অভিনেত্রী। নাটকের সূত্রেই পরিচয়। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন দু'জনে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মধুরিমা। তাঁর বাবা পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। খুবই সাধারণ ভাবে বিয়ের অনুষ্ঠান হয়েছে তাঁদের৷ কিন্তু পুরো ব্যাপারটার মধ্যেই ছিল দারুণ মিষ্টতা।

কিন্তু এই সব ভিডিও ছবি দেখেই সোশ্যাল মিডিয়ায় চর্চা হতে শুরু করে 'মোটা' নিয়ে। অভিনেতার স্ত্রী কতটা মোটা তা নিয়ে কদর্য মন্তব্য করাও শুরু হয়। অনেকের আবার রাতের ঘুম উড়ে যাওয়ার জো। কিন্তু একজন মানুষের চেহাড়া কখনই তাঁর সবটুকু নয়। মিষ্টি দেখতে মধুরিমার তেজ দেখলে আপনার হিংসে হবে। সততা দেখলে আপনি ছিঁটকে যাবেন। ভালোবেসে ফেলবেন অনিবার্ণের স্ত্রীকে। আর তাই জন্যই তাঁদের সব টুকুই খুব সাদামাটা। কোথায় বলা আছে সেলেবদের সাদা মাটা বিয়ে করতে নেই? অন্য ছকে হাঁটতে নেই? সকলকে দীপিকার মতো ডেস্টিনেশন ম্যারেজ করতে হবে এমন তো লেখা নেই। কি পোশাক পরেছেন তাঁরা, তা নিয়েও সমালোচনার শেষ নেই। একবার তাকিয়ে দেখুন না কি সুন্দর তাঁদের বিয়ে বাড়ি সজ্জা। নাটকের ঘর যেন বিয়ের মণ্ডপ। এ ভাবনা যে সহজে ভাবতে পারবেন না। বিয়ের পর মধুরিমা কিছু বলেন তাঁর অতিথিদের উদ্দেশ্যে। আর সেখানেই সবার মন জয় করে নেন তিনি। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলেই শেয়ার করছেন।

Published by: Piya Banerjee
First published: November 28, 2020, 6:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर