Home /News /entertainment /
Pushpa| Allu Arjun: পুষ্পা অভিনেতা আল্লু অর্জুনের শান্ত চেহরা, চিনতে পারছেন?

Pushpa| Allu Arjun: পুষ্পা অভিনেতা আল্লু অর্জুনের শান্ত চেহরা, চিনতে পারছেন?

পুষ্পা ছবিতে তাঁর ডায়লগ, ঝুকেগা নেহি, দারুণ জনপ্রিয় হয়েছিল৷

  • Share this:

    #মুম্বই: দক্ষিণী সিনেমার (South Cinema)অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun) নিজের অভিনয় এবং নাচের জন্য খুবই জনপ্রিয়। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত (Allu Arjun Films)ছবি 'পুষ্প: দ্য রাইজ' সব রেকর্ড ভেঙে দিয়েছে। এমন পরিস্থিতিতে ভক্তরা এর দ্বিতীয় পর্বের জন্যও অপেক্ষা করছেন। এর শুটিংও শুরু হতে চলেছে। এদিকে ব্যস্ততা থেকে সময় বের করে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। স্ত্রী (Allu Arjun Wife Sneha reddy) এবং সন্তানদের সাথে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

    আরও পড়ুন Secret Love Story| Deepika Ranveer: মন থেকে শরীর...দীপিকার জন্য কী কী করতে হয়েছিল রণবীরকে?

    আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেড্ডি এবং সন্তানদের সাথে তানজানিয়ায় (Allu Arjun Tanzania vacations) সময় কাটাচ্ছেন। গত সপ্তাহে সপরিবারে তানজানিয়ায় পৌঁছেছেন তিনি। এখানে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছেন। স্ত্রী স্নেহা ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন (Sneha Reddy Instagram), যা সেরেঙ্গেটি ন্যাশনাল পার্কে (Serengeti National Park)ক্লিক করা হয়েছে। চারজনকেই একসঙ্গে সাদা পোশাকে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে।

    হিন্দিভাষী বাজারে আল্লু অর্জুনের সাফল্য নিছক কাকতালীয় নয়। দক্ষিণের পর এবার হিন্দিতেও দর্শকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছেন তিনি। আল্লু অর্জুনের ছবি 'পুষ্প' দারুণ হিট৷ করোনার যুগে, যেখানে মানুষ প্রেক্ষাগৃহে যেতে ভয় পেত, এই সিনেমাটি বক্স অফিসের সব রেকর্ড ব্রেক করেছে। পুষ্পকে হিন্দিতে মুক্তি দেওয়ার জন্য একটি বড় সিদ্ধান্ত নিয়েছিলেন এবং তারা তাতে সফলও হয়েছেন।

    আল্লু অর্জুনের আগামী ছবিগুলির (Allu Arjun Upcoming films)মধ্যে রয়েছে'পুষ্প'-এর সিক্যুয়েলে। এটি পরিচালনা করছেন সুকুমার এবং অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে আবারও অভিনেতার সঙ্গে দেখা যাবে। তিনি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফাহাদ ফাসিলকে। 'পুষ্প: দ্য রুল' (Pushpa: The Rule) নিয়ে অনেক প্রত্যাশা রয়েছে৷ জানা যাচ্ছে এটি ২০২৩ সালের দ্বিতীয়ার্ধে মুক্তি পাবে।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Allu Arjun, Vacation

    পরবর্তী খবর