Home /News /entertainment /
Abhishek Chatterjee: স্ত্রী-মেয়ে নিয়ে ভরা সংসার, রবিতেও তুমুল আনন্দ, বুধেই সব শেষ! কী হল অভিষেক চট্টোপাধ্যায়ের?

Abhishek Chatterjee: স্ত্রী-মেয়ে নিয়ে ভরা সংসার, রবিতেও তুমুল আনন্দ, বুধেই সব শেষ! কী হল অভিষেক চট্টোপাধ্যায়ের?

স্ত্রী মেয়ের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়

স্ত্রী মেয়ের সঙ্গে অভিষেক চট্টোপাধ্যায়

Abhishek Chatterjee: মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তুলে দিতেন সোশ্যাল মিডিয়ায়। শেষ রবিবারও সকলের সঙ্গে মজার সময় কাটানোর ছবি দিয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: স্ত্রী, মেয়ে নিয়ে ভরা সংসার। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পরিবারের সঙ্গে সময় কাটানোর মুহূর্তের ছবিতে ছয়লাপ। বোঝা যেত, মানুষটা পরিবার পাগল মানুষ। দীর্ঘ দিন ধরে সমস্যায় ভুগছিলেন পা নিয়ে। পা নাড়াতে পারতেন না। রক্তচলাচল স্বাভাবিক ছিল না। কিন্তু সেই সমস্যাকে বিশেষ আমোল দেননি কখনও। বুধবার পর্যন্তও চুটিয়ে কাজ করে গিয়েছেন। কিন্তু রাতেই ঘটল ছন্দপতন। অকালেই চলে গেলেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)।

    ধার্মিক মানুষ ছিলেন। ঈশ্বরের কাছে নত হতেন। সামনে লম্বা ছুটি নিয়েছিলেন সপরিবারে ঘুরতে যাবেন বলে। মেয়ে অন্ত প্রাণ ছিলেন। মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি তুলে দিতেন সোশ্যাল মিডিয়ায়। শেষ রবিবারও সকলের সঙ্গে মজার সময় কাটানোর ছবি দিয়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। সেই শেষ ছবি।

    আরও পড়ুন: অসুস্থতা ছিল না, কিন্তু বুধবার বদলে গেল পরিস্থিতি! অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর কারণ কী?

    এককালে বাংলা সিনেমায় চুটিয়ে কাজ করা অভিষেক বিগত কয়েক বছর ধরে বাংলা সিরিয়ালে জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন। বুধবার একটি চ্যানেলের রিয়েলিটি শো-এর শুটিংয়ে যোগ দিয়েছিলেন। বারবার বমি হওয়ায় স্যালাইন দেওয়া হয় তাঁকে। তবে স্যালাইন জল খেয়েও শরীর ঠিক হয়নি। অসুস্থতার জন্য বাড়িতে চলে আসেন। ফ্লোরের লোকজনই তাঁকে বাড়িতে দিয়ে যান। কিন্তু রাতেই সব শেষ। রাত ১টা ৪০ মিনিট নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলেও যেতে রাজি হননি অভিষেক।

    আরও পড়ুন: হাঁসের ডিম ভালবাসেন? কতটা উপকারী এই ডিম? নাকি ক্ষতি হচ্ছে শরীরের?

    ১৯৮৬ সালে ‘পথভোলা’ সিনেমা দিয়ে পথচলা শুরু হয়েছিল অভিষেক চট্টোপাধ্যায়ের। ২০২১ সালেও তিনটে সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি স্টার জলসায় খড়কুটো ধারাবাহিকে গুণগুণের বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনেতার অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা টলিউড।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Abhishek Chatterjee, Abhishek Chatterjee Passes Away

    পরবর্তী খবর