Abhishek Bachchan : বচ্চন বচন : নিজেকে OTT-এর ‘বচ্চন’ বললেন অভিষেক! কারণ ব্যাখ্যা করলেন নিজেই

Abhishek Bachchan : বচ্চন বচন : নিজেকে OTT-এর ‘বচ্চন’ বললেন অভিষেক! কারণ ব্যাখ্যা করলেন নিজেই

অভিষেক উবাচ Photo - File

অভিষেক বচ্চন অভিনীত 'দ্য বিগ বুল' এই সপ্তাহের শেষেই মুক্তি পাচ্ছে ডিজনি হটস্টারে।

  • Share this:

    #মুম্বই : স্টক ব্রোকার হর্ষদ মেহতার জীবনের ওপর তৈরি ছবি অভিষেক বচ্চন অভিনীত 'দ্য বিগ বুল' এই সপ্তাহের শেষেই মুক্তি পাচ্ছে ডিজনি হটস্টারে। তাঁর আগে ছবির প্রমোশনে একটি সংবাদ মাধ্যমে নিজেকে 'OTT -এর বচ্চন' বলে মন্তব্য করেন অমিতাভ-পুত্র।

    অমিতাভ বচ্চনের ছেলে বা ঐশ্বর্য রাই বচ্চনের স্বামী হওয়ার জন্য প্রায় সময়েই নানা কটাক্ষের সম্মুখীন হতে হয় অভিষেককে। এবার তাঁর এই নতুন মন্তব্য নিয়েই শুরু হয়েছে বক্রোক্তি। এরপরেই মুখ খোলেন অভিষেক। তিনি বলেন, "গত ৬ থেকে ৮ মাস আমি যতটা ব্যস্ত ছিলাম।ততটা ব্যস্ত গত এক শতাব্দীতে আমি ছিলাম না।" আর সেই পরিপ্রেক্ষিতে তাঁর মন্তব্য বলেও জানান অভিষেক।

    এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, "টেলিভিশন, ডিজিটাল এবং সিনেমা, প্রত্যেকটা মাধ্যমেই গল্প বলার ক্ষেত্রে আলাদা পথ রয়েছে। ডিজিটাল মাধ্যমে গল্প বলার ক্ষেত্রে সব থেকে বড় সমস্যার সম্মুখীন হতে হয়েছিল কুকি গুলাটিকে। ছবিটি ৭০ মিলিমিটার স্ক্রিনের কথা মাথায় রেখে বানাতে হয়েছে তাঁকে। কারণ করোনার জন্য পরিস্থিতি জটিল। তাই তাঁকে গল্প বলার ক্ষেত্রে ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মের কথা মাথায় রাখতে হয়েছিল।

    তিনি আরো বলেন, "লোকেরা যখন ছবিটি বিভিন্ন প্ল্যাটফর্মে দেখেন, তারা আলাদা মনোভাব নিয়ে যান। অতএব, এগুলি তিনটি সম্পূর্ণ আলাদা বিষয় কথা মাথায় রেখে তৈরি করা হয়। তাই আমি মনে করি প্রত্যেকের জন্য জায়গা রয়েছে, আমি মনে করি ডিজিটাল মাধ্যম হল আগামীর ভবিষ্যত তবে খুব শিগগিরই এই  OTT মাধ্যম সিনেমা হলগুলির সমান্তরাল হিসেবে উঠে আসতে চলেছে।"

    ২০২০ সালে ‘ব্রেথ’ ছবির মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ হয় অভিষেকের। এছাড়াও, ‘সন অফ সয়েল’ এবং অনুরাগ বসুর ‘লুডো’ ছবিতে কাজ করেছেন তিনি। আপাতত অপেক্ষা আগামী ৮ এপ্রিলের। ডিজনি হটস্টারে ওই দিন মুক্তি পেতে চলেছে 'দ্য বিগ বুল'।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর