অভিমান ভুলে রুবিনার জন্য সারপ্রাইজ অভিনবের, দম্পতির ভালোবাসার ভিডিও মন ভাল করে দেবে

অভিমান ভুলে রুবিনার জন্য সারপ্রাইজ অভিনবের, দম্পতির ভালোবাসার ভিডিও মন ভাল করে দেবে

কথা দিয়েছিলেন অভিনব সবার সামনেই- সব জটিলতাকে দূরে সরিয়ে রেখে রুবিনার মন জয়ের চেষ্টা করবেন তিনি, নতুন করে আনন্দে ভরিয়ে তুলবেন নিজেদের বিবাহিত জীবনকে

কথা দিয়েছিলেন অভিনব সবার সামনেই- সব জটিলতাকে দূরে সরিয়ে রেখে রুবিনার মন জয়ের চেষ্টা করবেন তিনি, নতুন করে আনন্দে ভরিয়ে তুলবেন নিজেদের বিবাহিত জীবনকে

  • Share this:

#মুম্বই: স্বামী আর স্ত্রী, দু'জনেই যদি এক পেশায় থাকেন, তবে একজনের সাফল্য অন্যের ঈর্ষা বা অভিমানের কারণ হতেই পারে! বলিউডের অন্দরমহলে এই ব্যাপারে কানাকানিও চলছিল রুবিনা দিলায়েক (Rubina Dilaik) আর অভিনব শুক্লার (Abhinav Shukla) সম্পর্ক নিয়ে। তার কারণটা অবশ্য লুকিয়ে ছিল বিগ বস ১৪-র এক পর্বের মধ্যেই, সেখানে জানিয়েছিলেন এই দম্পতি যে তাঁদের সম্পর্কের মধ্যে নানা জটিলতা প্রবেশ করেছে। তবে কথা দিয়েছিলেন অভিনব সবার সামনেই- সব জটিলতাকে দূরে সরিয়ে রেখে রুবিনার মন জয়ের চেষ্টা করবেন তিনি, নতুন করে আনন্দে ভরিয়ে তুলবেন নিজেদের বিবাহিত জীবনকে।

দেখা গেল, কথা রেখেছেন অভিনব! অনেকে ভেবেছিলেন যে বিগ বস ১৪-র বিজয়ীর খেতাবটা রুবিনা পাওয়ায় অভিনব মুষড়ে পড়বেন, হাজার হোক, তিনিও যোগ দিয়েছিলেন ছোটপর্দার এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে। তার উপরে আবার একই দলে ছিলেন তিনি আর রুবিনা। কিন্তু কার্যত দেখা গেল, সেই সব নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন ছোটপর্দার এই হ্যান্ডসাম হাঙ্ক! বরং, রুবিনা যখন বাড়ি ফিরলেন, তাঁকে সারপ্রাইজ দেওয়ার হরেক বন্দোবস্ত করে রাখলেন অভিনব!

View this post on Instagram

A post shared by Abhinav Shukla (@ashukla09)

যা নিয়ে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটা ছবি পোস্ট করতে দেখা গিয়েছে অভিনবকে। আমরা দেখতে পাচ্ছি যে তাঁদের ঘরের একটা দেওয়াল রুবিনার এই সাফল্য উদযাপনের জন্য নতুন করে রাঙিয়ে তুলেছেন অভিনব, সেখানে শোভা পাচ্ছে গ্রাফিতিও। লেখা আছে- বস লেডি! মনে করিয়ে দিতে চেয়েছেন অভিনব যে বিগ বসের বাড়িতে যে দলে ছিলেন তিনি, তাঁর লিডার ছিলেন রুবিনা! তাছাড়া, গিন্নিই যে বাড়িরও লিডার, সে কথার খেইও আলগোছে ধরিয়ে দিতে ভোলেননি অভিনব এই বার্তার মধ্যে দিয়ে।

তবে সম্পর্ক তো আর শুধু একজনের উদ্যোগে টিঁকে থাকে না! তাই দেখা গেল যে অভিনবের মতো মনের মানুষের ভালোবাসার স্বীকৃতি দিতে পিছ-পা হননি রুবিনাও। স্বামীর চেয়ে এক ধাপ এগিয়ে গিয়ে তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটা ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে পরিবারের সদস্যরা কী ভাবে ঘর সাজানোয় ব্যস্ত রয়েছেন!

বোঝা যাচ্ছে বেশ- রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) যত চেষ্টাই করুন না কেন, বিগ বসের বাড়িতে হোক বা বাইরে, এই দম্পতির মাঝে তিনি ঢুকতে পারবেন না!

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর