৩ দিন আগে পেয়েছেন জাতীয় পুরস্কার, এ বার সীতার বেশে সামনে এলেন আয়ুষ্মান

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 12, 2019 06:51 PM IST
৩ দিন আগে পেয়েছেন জাতীয় পুরস্কার, এ বার সীতার বেশে সামনে এলেন আয়ুষ্মান
‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানা ৷
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 12, 2019 06:51 PM IST

#মুম্বই: কখনও তিনি ‘মা সীতা’৷ আবার কখনও কৃষ্ণ বক্ষলগ্না দেবী রাধিকা ৷ আবার তিনিই আবার দিন থেকে গভীর রাতে পুরুষকুলের ঘুম ছুটিয়ে হয়ে ওঠেন পূজা ৷ আর এই সমস্ত কিছুই করেন সম্প্রতি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আয়ুষ্মান খুরানা ৷ এই তো কিছুদিন আগেই ‘অন্ধাধুন’ছবির জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন ৷ আর এ বার সামনে এল আয়ুষ্মানের আপকামিং ছবি ‘ড্রিম গার্ল’-এর ট্রেলার ৷

এর আগে পুরুষ, কিম্বা যুবকের জীবনে সমস্যা নিয়ে সামাজিক ছবিতে ধরা দেন আয়ুষ্মানস আর এবার মহিলাদের সমস্যা র এক অন্যদিক নিয়ে বলিউডের আরও একটি জমজমাট ছবিতে আসতে চলেছেন এই তারকা। পরবর্তী ছবি ‘ড্রিম গাল’-এ তাঁকে এই চরিত্রগুলোতেই দেখা যাবে। তবে মঞ্চে কিন্তু আবার তাঁর দুটো নাম আছে। একটি হল রাধা, আরেকটি সীতা। কিন্তু কেন এমন হাল? ট্রেলারে দেখা যায়, আয়ুষ্মান মহাভারতে দ্রৌপদি এবং রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করছেন। কিন্তু তিনি এই কাজ মোটেই পছন্দ করেনন না। লোন এবং অর্থের অভাবে বাধ্য হন সীতা, রাধা সাজতে। তবে এ বার নতুন কাজ খুঁজতে গিয়ে তিনি হয়ে গেলেন পূজা সকলের ‘ড্রিম গার্ল’!

দেখা যায়, লেডিস কল সেন্টারে মহিলার কন্ঠস্বরে সব পুরুষদের রাতের ঘুম কাড়ছেন পূজা অরফে আয়ুষ্মান।তার সঙ্গে কথা বলতে বলতে ইতিমধ্যেই অনেকে প্রেমে হাবুডুবু দিয়ে ফেলেছেন। আর এখানেই রয়েছে টুইস্ট। কল সেন্টার পূজার প্রেমে পড়েছেন একজন মহিলাও। ব্যস, এরপরে শুরু দ্বন্দ্ব। ‘ড্রিম গার্ল’-এর পেছনে ছুটতে থাকে সকল প্রেমিকরা। কারণ, রাতের ঘুম কেড়ে নিয়েছে। বিয়ের স্বপ্ন দেখছে তার আশিকরা। ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনু কাপুর। অভিনেতার বিপরীতে দেখা যাবে নুসরত বারুচাকে। ছবির পরিচালনার দায়িত্বে আছেন রাজ শানদিলিয়া। প্রযোজনা করছেন একতা কাপুর। ছবিটি ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

First published: 06:51:39 PM Aug 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर