হোম /খবর /নির্বাচন /
ভোটজ্বরে কাবু গুজরাত, গায়ে হলুদ নিয়েই ভোট দিতে এল বর

ভোটজ্বরে কাবু গুজরাত, গায়ে হলুদ নিয়েই ভোট দিতে এল বর

জায়গার নাম তাপি। গুজরাতের আরও ১৯টা জেলার মতো এখানেও প্রথম দফার ভোট হয় বৃহস্পতিবার। এই তাপি কেন্দ্রেরই ভোটার ছিলেন প্রফুলভাই মোর। এদিন সকালে প্রফুলের বিয়ে হওয়ার কথা ছিল

  • Share this:

#গুজরাত: পরনে পাঞ্জাবি-পাজামা। মাথায় টুপি। সারা গায়ে হলুদ। বিয়ের আসর ছেড়ে ভোটের বুথে হাজির হয়ে গিয়েছে বর। বৃহস্পতিবার এমন দৃশ্য থতমতো খেয়ে গেলেন খোদ ভোটকর্মীরাও।

জায়গার নাম তাপি। গুজরাতের আরও ১৯টা জেলার মতো এখানেও প্রথম দফার ভোট হয় বৃহস্পতিবার। এই তাপি কেন্দ্রেরই ভোটার ছিলেন প্রফুলভাই মোর। এদিন সকালে প্রফুলের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু, বিয়ে হলে তো আর ভোট দিতে যেতে পারবেন না! এই ভেবে বাড়ির সকলকে বুঝিয়ে বিয়ের সময়টাই বদলে ফেলেন প্রফুল। সকালে নয়, বিয়ের সময় বদলে দিলেন বিকেলে। তারপরে সকালে ভোট দিয়ে বিয়ে করতে পরিবার সমেত রওনা দিলেন মহারাষ্ট্রের উদ্দেশে।

আরও পড়ুন: রাজ্যপালের সঙ্গে বৈঠকে আজ রাজ্য বিজেপি! বিকেলে রাজভবনে সি ভি আনন্দ-সুকান্ত সাক্ষাৎ

বৃহস্পতিবার সকালে গায়ে হলুদের অনুষ্ঠান হওয়ার পরে, সেই পোশাকেই তাপির ভোটকেন্দ্রে ভোট দিতে আসেন প্রফুল। বলেন, "আমি মনে করি, সকলের ভোট দেওয়া উচিত। ভোট নষ্ট করা কখনওই উচিত নয়। আজ সকালে আমার বিয়ে ছিল। আমি সেটা বদলে সময়টা বিকেলে করে নিই। ভোট দিয়েই মহারাষ্ট্র যাব।"

আরও পড়ুন: পায়েলের 'রহস্য মৃত্যু'র কিনারা হয়নি আজও! চার বছর পরও 'দোষীদের' শাস্তির আশায় বৃদ্ধা মা

প্রথম দফায় প্রায় ২ কোটি মানুষ গুজরাতে ভোট দিয়েছেন বলে ওয়াকিবহাল সূত্রের খবর। প্রথম দফায় গুজরাতর ৮৯টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। ভোটের দ্বিতীয় দফায়, অর্থা‍ৎ, ৫ ডিসেম্বর ৯৩টি আসনে ভোটগ্রহণ হবে।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Gujarat Assembly Election 2022