Home /News /education-career /
Western Railway Recruitment 2022: রেলের চাকরি, ৩ হাজারেরও বেশি পদে নিয়োগ! আবেদনের শেষ দিন জানুন

Western Railway Recruitment 2022: রেলের চাকরি, ৩ হাজারেরও বেশি পদে নিয়োগ! আবেদনের শেষ দিন জানুন

Jobs in Indian Railways: প্রার্থীদের আগামী ২৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের (Railway Recruitment Cell) ওয়েস্টার্ন রেলওয়ের (Western Railway) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Western Railway Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Jobs 2022:মোটা বেতনের সরকারি চাকরিতে নিয়োগ চলছে, আবেদনের শেষ দিন ২৪ জুন!

Western Railway Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৩৬১২টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ফিটার- ৯৪১টি পদ ওয়েল্ডার- ৩৭৮টি পদ কার্পেন্টার- ২২১টি পদ পেইন্টার- ২১৩টি পদ ডিজেল মেকানিক- ২০৯টি পদ মেকানিক মোটর ভেহিকেল- ১৫টি পদ ইলেকট্রিশিয়ান- ৬৩৯টি পদ ইলেকট্রনিক মেকানিক- ১১২টি পদ ওয়্যারম্যান- ১৪টি পদ রেফ্রিজারেটর (এসি– মেকানিক)- ১৪৭টি পদ পাইপ ফিটার- ১৮৬টি পদ প্লাম্বার- ১২৬টি পদ ড্রাফটসম্যান (সিভিল)- ৮৮টি পদ পিএএসএসএ- ২৫২টি পদ স্টেনোগ্রাফার- ৮টি পদ মেশিনিস্ট- ২৬টি পদ টার্নার- ৩৭টি পদ প্রার্থীদের ১৯৬১-এর অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:রেলওয়ে রিক্রুটমেন্ট সেল (Railway Recruitment Cell)
পদের নাম:অ্যাপ্রেন্টিস
শূন্যপদের সংখ্যা:৩৬১২
কাজের স্থান:ভারত
কাজের ধরন:ট্রেনিং সংক্রান্ত
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম: বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২৭.০৬.২০২২

Western Railway Recruitment 2022: আবেদনের যোগ্যতা স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণিতে বা তার সমমানের পরীক্ষায় ৫০% নম্বর সহ উত্তীর্ণ হতে হবে। প্রাসঙ্গিক ট্রেডে আইটিআই সার্টিফিকেট থাকতে হবে।

Western Railway Recruitment 2022: বয়সসীমা ২৭ জুন, ২০২২ তারিখ অনুযায়ী ১৫ থেকে ২৪ বছর। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের উর্ধ্বসীমায় ছাড় দেওয়া হয়েছে।

Western Railway Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরি- ১০০ টাকা SC/ST /PWD এবং মহিলা প্রার্থীদের কোনও প্রকারের ফি দিতে হবে না

First published:

Tags: Indian Railways, Jobs

পরবর্তী খবর