Home /News /education-career /
Jobs 2022:মোটা বেতনের সরকারি চাকরিতে নিয়োগ চলছে, আবেদনের শেষ দিন ২৪ জুন!

Jobs 2022:মোটা বেতনের সরকারি চাকরিতে নিয়োগ চলছে, আবেদনের শেষ দিন ২৪ জুন!

প্রার্থীদের আগামী ২৪ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ ল্যান্ড পোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (Land Ports Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ এ, বি, সি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ল্যান্ড পোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

MHA Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৪ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন Air India Recruitment 2022: শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরি Air India-এ, কলকাতা ও অন্যত্র নিয়োগ, জানুন

MHA Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত সেক্রেটারি, সেকশন অফিসার, প্রাইভেট সেক্রেটারি, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট, অ্যাকাউন্ট্যান্ট, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট এবং জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) ইত্যাদি পদে নিয়োগ করা হবে। এছাড়াও ইন্টিগ্রেটেড চেক পোস্ট পদের জন্য, ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট এবং স্টেনোগ্রাফার গ্রেড-ডি পদের জন্যও ৩৪টি শূন্যপদ আবেদন চলেছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ ল্যান্ড পোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (Land Ports Authority of India)
পদের নাম:গ্রুপ এ, বি, সি
শূন্যপদের সংখ্যা:১৫
কাজের স্থান:ভারত
কাজের ধরন:সরকারি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা: বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২৪.০৬.২০২২

MHA Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটের mha.gov.in মাধ্যমে লগ-ইন করতে হবে। এরপর ‘Filling up of Group A, B & C’ লেখা লিঙ্কটিতে ক্লিক করতে হবে। প্রার্থীরা আবেদনের সম্পূর্ণ বিবরণ জানতে ওয়েবসাইটে দেওয়া নোটিশের লিঙ্কটি দেখতে পারেন। প্রার্থীরা নিয়োগের ভিত্তিতে পরবর্তীতে নিয়মিত নিয়োগের জন্য দাবি করতে পারবেন না বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গত সপ্তাহে এমএইচএ সেকশন অফিসার, প্রাইভেট সেক্রেটারি, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য ৩৪টি পদের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছিল। এ ক্ষেত্রে প্রার্থীদের অফলাইনে আবেদন করতে বলা হয়েছ। আবেদনের শেষ তারিখ ২৬ জুন, ২০২২।

First published:

Tags: Jobs, Ministry of Home Affairs, Recruitment

পরবর্তী খবর