Home /News /education-career /
SSC Havaldar Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে ৩৬০৩ শূন্যপদে হাবিলদার নিয়োগ!

SSC Havaldar Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনে ৩৬০৩ শূন্যপদে হাবিলদার নিয়োগ!

SSC Havaldar Recruitment 2022: প্রার্থীদের আগামী ৩০ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টাফ সিলেকশন কমিশনের (Staff Selection Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে রাজস্ব বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের অধীনে হাবিলদার (সিবিআইসি এবং সিবিএন) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

SSC Havaldar Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

SSC Havaldar Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে হাবিলদার (সিবিআইসি এবং সিবিএন) পদে নিয়োগের জন্য মোট ৩,৬০৩টি পদ নির্ধারণ করা হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাস্টাফ সিলেকশন কমিশন (Staff Selection Commission)
পদের নামহাবিলদার (সিবিআইসি এবং সিবিএন)
শূন্যপদের সংখ্যা:৩,৬০৩
কাজের স্থানকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি অনলাইন পরীক্ষা
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমপে ম্যাট্রিক্স – লেভেল-১
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ ৩০.০৪.২০২২

আরও পড়ুন- অল-ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের অধীনে প্রচুর পদে অধ্যাপক নিয়োগ!

SSC Havaldar Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীকে অবশ্যই ভারতে স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণীর (হাই স্কুল) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

SSC Havaldar Recruitment 2022: পরীক্ষার তারিখ কম্পিউটার ভিত্তিক টায়ার-I পরীক্ষা- জুলাই ২০২২ ডেসক্রিপটিভ পেপার (টায়ার-II) পরীক্ষা- পরে জানানো হবে

SSC Havaldar Recruitment 2022: বয়সসীমা CBIC এবং CBN-এর জন্য ১৮ থেকে ২৭ বছর

SSC Havaldar Recruitment 2022: আবেদন ফি নেট-ব্যাঙ্কিং/ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড বা নগদ এসবিআই ব্যাঙ্ক চালানের মাধ্যমে পরীক্ষার ফি প্রদান করা যেতে পারে জেনারেল ক্যাটাগরি/ওবিসি/ইডব্লিউএসের জন্য: ১০০ টাকা এসসি/এসটি/মহিলা/প্রাক্তন সৈনিকদের জন্য: কোনও ফি নেই

SSC Havaldar Recruitment 2022: আবেদন পদ্ধতি ১. ইচ্ছুক আবেদনকারীদের এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in-এ যেতে হবে। ২. একবার হোম পেজে গেলে, প্রার্থীকে পোর্টালে নিজের নাম রেজিস্টার করতে হবে এবং লগইন করতে হবে। ৩. রেজিস্ট্রেশনের পরে, একটি নতুন পেজ খুলবে, সেখানে আবেদন করে আবেদনপত্র জমা দিতে হবে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Recruitment 2022

পরবর্তী খবর