Home /News /education-career /
SEBI Recruitment 2022: সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার অধীনে মেগা রিক্রুটমেন্ট! আবেদনের শেষ দিন ৩১ জুলাই!

SEBI Recruitment 2022: সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার অধীনে মেগা রিক্রুটমেন্ট! আবেদনের শেষ দিন ৩১ জুলাই!

SEBI Recruitment 2022: প্রতিষ্ঠানের তরফে মোট ১২০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের জেনারেল, লিগ্যাল, আইটি, রিসার্চ ইত্যাদি ডোমেনে নিয়োগ করা হবে।

  • Share this:

    #SEBI Recruitment 2022: সম্প্রতি সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার (Securities & Exchange Board of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার গ্রেড ‘এ’ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে sebi.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

    আবেদনের তারিখ : প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩১ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

    শূন্য পদের সংখ্যা : প্রতিষ্ঠানের তরফে মোট ১২০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের জেনারেল, লিগ্যাল, আইটি, রিসার্চ ইত্যাদি ডোমেনে নিয়োগ করা হবে।

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

    সংস্থাসিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (Securities & Exchange Board of India)
    পদের নামঅ্যাসিস্ট্যান্ট ম্যানেজার গ্রেড ‘এ’
    শূন্য পদের সংখ্যা১২০
    কাজের স্থানভারত
    কাজের ধরনকিছু জানানো হয়নি
    নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
    আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
    শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
    বেতনক্রমবিশদ দেখুন
    আবেদন পদ্ধতিঅনলাইন
    আবেদনের শেষ তারিখ৩১.০৭.২০২২

    বয়স সীমা : ৩০ জুন, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

    আবেদন ফি : জেনারেল (ইউআর), ইডব্লিউএস, এবং ওবিসি- ১০০০ টাকা SC/ST/PwD প্রার্থীদের আবেদন ফি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

    আবেদন পদ্ধতি: অফিসিয়াল ওয়েবসাইটে sebi.gov.in যেতে হবে। হোমপেজে ভ্যাকেন্সি ট্যাবে ক্লিক করতে হবে। নতুন পেজ খুলবে সেখানে এই 'SEBI Recruitment Exercise - Recruitment of Officer Grade A (Assistant Manager) 2022 - Information Technology Stream' লিঙ্কটিতে ক্লিক করতে হবে। প্রদর্শিত পেজে অনলাইন আবেদনের লিঙ্কে ক্লিক করতে হবে। IBPS-এর অ্যাপ্লিকেশন উইন্ডো খুলবে, এখানে সমস্ত তথ্য সহকারে আবেদন করতে হবে। আবেদনপত্রটি পূরণ করে আবেদন ফি-সহ জমা দিতে হবে। প্রয়োজনে ফর্মের একটি প্রিন্ট আউট করে রাখতে হবে।

    নির্বাচন পদ্ধতি: অনলাইন স্ক্রীনিং টেস্ট

    Published by:Aryama Das
    First published:

    Tags: Campus Recruitment, Job, SEBI

    পরবর্তী খবর