হোম /খবর /চাকরি ও শিক্ষা /
স্টাফ সিলেকশন বোর্ডের অধীনে ১০১৫৭ শূন্যপদে নিয়োগ! আবেদন করতে দেরি করবেন না

RSMSSB Computer Instructor Recruitment 2022: স্টাফ সিলেকশন বোর্ডের অধীনে ১০১৫৭ শূন্যপদে নিয়োগ! আবেদন করতে দেরি করবেন না

RSMSSB Computer Instructor Recruitment

RSMSSB Computer Instructor Recruitment

RSMSSB Computer Instructor Recruitment 2022: প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১০১৫৭টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি রাজস্থান স্টাফ সিলেকশন বোর্ডের (Rajasthan Staff Selection Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বেসিক এবং সিনিয়র কম্পিউটার ইনস্ট্রাকটার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা রাজস্থান স্টাফ সিলেকশন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

RSMSSB Computer Instructor Recruitment 2022: বিশেষ ঘোষণাবুধবার জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, কিছু ভুয়ো প্রতিষ্ঠান এই পদগুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা পূরণের জন্য শিক্ষার্থীদের জাল ডিগ্রি/ডিপ্লোমা প্রদান করছে। প্রতিষ্ঠানের তরফে বলা হয়েছে যে, প্রার্থীরা যেন এই ধরনের ফাঁদে না পড়েন। তাঁদের শুধুমাত্র আইন দ্বারা স্বীকৃত ডিগ্রির ভিত্তিতে আবেদন করতে হবে। তালিকাভুক্ত প্রার্থীদের নথির ডবল ভেরিফিকেশন করা হবে এবং যদি কোনও রকমের নথি জাল পাওয়া যায় তবে সেই প্রার্থীকে এই পরীক্ষা এবং বোর্ডের ভবিষ্যতের সমস্ত পরীক্ষা থেকে বহিষ্কার করা হবে। এ ধরনের ঘটনায় প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশে বলা হয়েছে।

RSMSSB Computer Instructor Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণপ্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১০১৫৭টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

প্রার্থীদের মূলত বেসিক এবং সিনিয়র কম্পিউটার ইনস্ট্রাকটার পদে নিয়োগ করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থারাজস্থান স্টাফ সিলেকশন বোর্ড (Rajasthan Staff Selection Board)
পদের নামবেসিক এবং সিনিয়র কম্পিউটার ইনস্ট্রাকটার
শূন্যপদের সংখ্যা১০১৫৭
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদে দেখুন
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদনের শেষ দিনকিছু জানানো হয়নি

RSMSSB Computer Instructor Recruitment 2022: আবেদনের যোগ্যতাসিনিয়র কম্পিউটার প্রশিক্ষক পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা হ'ল ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার্স (এমই), সিএস বা আইটিতে মাস্টার্স ইন টেকনোলজি (এমটেক) বা সরকার কর্তৃক স্বীকৃত সমমানের বা উচ্চতর ডিগ্রি।

আরও পড়ুন- প্রচুর পদে জুনিয়র অফিসার নিয়োগ করবে এই কেন্দ্রীয় সংস্থা! আবেদন করুন শীঘ্র

বেসিক কম্পিউটার প্রশিক্ষক হওয়ার জন্য প্রার্থীদের ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক (BE) /CS/IT/ECE/TIE-এ BTech অথবা Computer Science/IT বা BCA-তে বিএসসি বা সমমানের বা উচ্চতর ডিগ্রি থাকতে হবে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Recruitment 2022, Staff Selection Commission