Home /News /education-career /
Passport Office Recruitment 2022: বড় পদে মোটা টাকার বেতনের সরকারি চাকরি! জানুন বিস্তারিত

Passport Office Recruitment 2022: বড় পদে মোটা টাকার বেতনের সরকারি চাকরি! জানুন বিস্তারিত

প্রার্থীদের আগামী ৬ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সেন্ট্রাল পাসপোর্ট অর্গানাইজেশনের (Central Passport Organization) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে পাসপোর্ট অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট পাসপোর্ট অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। ডেপুটেশণের ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সেন্ট্রাল পাসপোর্ট অর্গানাইজেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন NITI AAYOG Recruitment 2022: নীতি আয়োগের অধীনে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! জানুন বিস্তারিত!
 

Passport Office Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৬ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Passport Office Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২৪টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। পাসপোর্ট অফিসার মাদুরাই- ১টি পদ বরেলি, জলন্ধর, জম্মু, নাগপুর, পানাজি, রায়পুর, সিমলা, শ্রীনগর, সুরাত- ১০টি পদ ডেপুটি পাসপোর্ট অফিসার আহমেদাবাদ- ১টি পদ চণ্ডীগড়- ১টি পদ দিল্লি- ২টি পদ গুয়াহাটি- ১টি পদ হায়দরাবাদ- ১টি পদ জয়পুর- ১টি পদ কলকাতা- ২টি পদ কোঝিকোড়- ১টি পদ মুম্বই- ২টি পদ পুণে- ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: সেন্ট্রাল পাসপোর্ট অর্গানাইজেশন (Central Passport Organization)

পদের নাম:পাসপোর্ট অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট পাসপোর্ট অফিসার
শূন্যপদের সংখ্যা:২৪
কাজের স্থান:বিশদ দেখুন
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদে দেখুন
আবেদন পদ্ধতি:অফলাইন
আবেদনের শেষ তারিখ:০৬.০৮.২০২২

Passport Office Recruitment 2022: আবেদনের যোগ্যতা পাসপোর্ট অফিসার- প্যারেন্ট ক্যাডার বা বিভাগে নিয়মিতভাবে সংশ্লিষ্ট পদে কর্মরত। একটি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ৯ বছরের কাজের অভিজ্ঞতা।

ডেপুটি পাসপোর্ট অফিসার- প্যারেন্ট ক্যাডার বা বিভাগে নিয়মিতভাবে সংশ্লিষ্ট পদে কর্মরত। একটি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ৫ বছরের কাজের অভিজ্ঞতা।

Passport Office Recruitment 2022: বেতন পাসপোর্ট অফিসার- মাসিক ৭৮৮০০-২০৯২০০ টাকা অ্যাসিস্ট্যান্ট পাসপোর্ট অফিসার-মাসিক ৬৭৭০০-২০৮৭০০ টাকা

Passport Office Recruitment 2022: আবেদন পদ্ধতি যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম্যাটে অফলাইনে বিজ্ঞাপন প্রকাশের ৩০ দিনের মধ্যে সংশ্লিষ্ট অফিসে আবেদন করতে হবে।

First published:

Tags: Passport Office Recruitment, Passport Officer

পরবর্তী খবর