• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Job Vacancy: West Bengal Police-এ নিয়োগের পরীক্ষার দিন ঘোষণা, কী ভাবে করবেন সবকিছু, জানুন স্টেপ

Job Vacancy: West Bengal Police-এ নিয়োগের পরীক্ষার দিন ঘোষণা, কী ভাবে করবেন সবকিছু, জানুন স্টেপ

Job Vacancy: West Bengal Police SI Prelims:  যাঁরা পূর্বে উল্লিখিত পদে আবেদন করেছিলেন, তাঁরা এই বিষয়ে জানতে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Job Vacancy: West Bengal Police SI Prelims: যাঁরা পূর্বে উল্লিখিত পদে আবেদন করেছিলেন, তাঁরা এই বিষয়ে জানতে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Job Vacancy: West Bengal Police SI Prelims: যাঁরা পূর্বে উল্লিখিত পদে আবেদন করেছিলেন, তাঁরা এই বিষয়ে জানতে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#কলকাতা: সম্প্রতি ওয়েস্ট বেঙ্গল পুলিশ (West Bengal Police) রিক্রুটমেন্ট  (Recruitment) বোর্ডের (Recruitment) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে পশ্চিমবঙ্গ পুলিশ, ২০২০-এ সাব-ইনস্পেক্টর (Sub-inspector UB) এবং সাব-ইনস্পেক্টর (Sub-inspector AB) পদে নিয়োগের (Job Vacancy) জন্য প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে।যাঁরা পূর্বে উল্লিখিত পদে আবেদন করেছিলেন, তাঁরা এই বিষয়ে জানতে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। এই লিঙ্কে ক্লিক করলে তখন জেনে নিতে পারবেন রিক্রুমেন্ট (Recruitment) বা নিয়োগ (Job Vacancy) সংক্রান্ত তথ্য৷ দেখে নিন সেই লিঙ্ক- https://wbpolice.gov.in/wbp/common/WBP_RecruitmentNew.aspx

West Bengal Police SI Prelims: পরীক্ষার তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, পরীক্ষার দিন ঘোষণা করা হয়েছে ৫ ডিসেম্বর, ২০২১ তারিখে দুপুর ১২টা থেকে ১টা বেজে ৩০ মিনিট পর্যন্ত। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

প্রার্থীরা ২৬ নভেম্বর, ২০২১ তারিখ থেকে (শুক্রবার) থেকে পরীক্ষার জন্য তাঁদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড পাওয়া যাবে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রতিষ্ঠানের তরফে প্রার্থীদের রেজিস্টার করা মোবাইল নম্বরে অ্যালার্টেশন এসএমএস পাঠিয়ে দেওয়ার জন্য সমস্ত রকম প্রচেষ্টা করা হবে। তবে কোনও রকম যান্ত্রিক ত্রুটির কারণে প্রার্থীরা এই ধরনের এসএমএস না পাওয়ার জন্য বোর্ড দায়ী থাকবে না। উল্লিখিত পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য প্রার্থীদের তাঁদের ই-অ্যাডমিট কার্ডের প্রিন্ট আউট এবং পরিচয়ের সঠিক প্রমাণ সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে উপস্থিত হতে হবে।

আরও পড়ুন - Lifestyle: পার্টনারের শরীরের কী পায়ের পাতাই সবচেয়ে পছন্দ, যৌনমিলনে সেটা আবার বাধাও!

এক নজরে পরীক্ষা সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

Job Vacancy: wbprb west bengal police si prelims Job Vacancy: wbprb west bengal police si prelims আরও পড়ুন - Lifestyle Tips: বিয়ের দিন সেরার সেরা দেখাতে চান, এই সহজ Beauty Tips মানলেই কামাল

West Bengal Police SI Prelims: বিশেষ ঘোষণা

অনলাইনে আবেদনকারী প্রার্থীরা অ্যাডমিট কার্ডের কোনও হার্ড কপি পাবেন না। এটি শুধুমাত্র যাঁরা অফলাইনে আবেদন করেছিলেন তাঁদের জন্য প্রযোজ্য। প্রতিষ্ঠানের তরফে পরীক্ষার্থীদের পোশাকের ক্ষেত্রে বিশেষ ভাবে সতর্ক করে দেওয়া হয়েছে, বিধি ভঙ্গ হলে তাঁদের পরীক্ষা কেন্দ্রে প্রবেশের অনুমতি দেওয়া হবে না। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন।এই লিঙ্কে ক্লিক করলে তখন জেনে নিতে পারবেন রিক্রুমেন্ট (Recruitment) বা নিয়োগ (Job Vacancy) সংক্রান্ত তথ্য৷ দেখে নিন সেই লিঙ্ক- https://wbpolice.gov.in/wbp/common/WBP_RecruitmentNew.aspx ৷ প্রার্থীদের তাঁদের ই-অ্যাডমিট কার্ডের প্রিন্ট আউট এবং পরিচয়ের সঠিক প্রমাণ সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে উপস্থিত হতে হবে।

Published by:Debalina Datta
First published: