Home /News /education-career /
Job Vacancy: স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নিয়োগ, জানুন বিশদে!

Job Vacancy: স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নিয়োগ, জানুন বিশদে!

Job Vacancy: sports authority of india invites applications for recruitment of assistant director

Job Vacancy: sports authority of india invites applications for recruitment of assistant director

Job Vacancy: Sports Authority of India Recruitment 2022: প্রার্থীদের আগামী ৬ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (Sports Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ভ্যাকেন্সির  ( Job Vacancy ) আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Sports Authority of India Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৬ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Sports Authority of India Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২২টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

আরও  পড়ুন -Bold and Beautiful: সারা শরীরে অপূর্ব যৌবনের কুহক, চেনেন কি হট সুন্দরীদের, ক্রিকেটররা তো বুঁদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (Sports Authority of India)

পদের নামঅ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর
শূন্যপদের সংখ্যা২২
কাজের স্থানভারত
কাজের ধরণসরকারি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাদেখুন
বেতনক্রমদেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৬.০৭.২০২২

Sports Authority of India Recruitment 2022: আবেদনের যোগ্যতা যে সকল প্রার্থীরা ইউপিএসসি (২০২০/২০২১ বর্ষের) দ্বারা পরিচালিত সিভিল সার্ভিস পরীক্ষার ইন্টারভিউয়ে উপস্থিত ছিলেন তাঁরা আবেদনের যোগ্য।

Sports Authority of India Recruitment 2022: বয়সসীমা ৬ জুলাই, ২০২২ তারিখ অনুযায়ী ৩৫ বছর পর্যন্ত। ধারা ৪ অনুযায়ী বয়সসীমায় ছাড় দেওয়া হবে

Sports Authority of India Recruitment 2022: বেতন পে ম্যাট্রিক্স লেভেল ১০ (৭ম সিপিসি)

Sports Authority of India Recruitment 2022: ভাতা এবং অন্যান্য সুবিধা নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা যথাযথ ভাবে কার্যকর হওয়া কেন্দ্রীয় সরকারের নিয়ম অনুযায়ী ডিয়ারনেস অ্যালাওয়েন্স, হাউস রেন্ট অ্যালাওয়েন্স, ট্রান্সপোর্ট অ্যালাওয়েন্স, ছুটি, মেডিক্যেল বেনিফিট সবই পাবেন। নির্বাচিত অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টররা দুই বছরের প্রবেশন পিরিয়ডে থাকবেন।

Sports Authority of India Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের https://sportsauthorityofindia.nic.in/saijobs লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অন্য কোনও মোডের মাধ্যমে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ভ্যাকেন্সির  ( Job Vacancy ) আবেদন করতে পারেন।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Vacancy

পরবর্তী খবর