Home /News /education-career /
Job Vacancy: প্রচুর পদে ভ্যাকেন্সি, শুরুতেই মাইনে ৫০ হাজার,জেনে নিন বিস্তারিত

Job Vacancy: প্রচুর পদে ভ্যাকেন্সি, শুরুতেই মাইনে ৫০ হাজার,জেনে নিন বিস্তারিত

Job Vacancy: mrpl recruitment

Job Vacancy: mrpl recruitment

Job Vacancy: MRPL Recruitment 2022: প্রচুর পদে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং একজিকিউটিভ নিয়োগ! আবেদনের শেষ দিন ২৮ মে

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ম্যাঙ্গালোর রিফাইনারি প্রাইভেট লিমিটেডের (Mangalore Refinery Private Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং একজিকিউটিভ পদে নিয়োগের (Job Vacancy) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সম্প্রতি ম্যাঙ্গালোর রিফাইনারি প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

MRPL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের ভ্যাকেন্সির (Job Vacancy)জন্য আগামী ২৮ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Viral News: ৮০ বছরের বৃদ্ধা নিজেই শ্রাদ্ধে খাওয়ালেন গ্রামের মানুষকে, ১২ একর জমি গোশালাকে দান করলেন

MRPL Recruitment 2022: জব ভ্যাকেন্সির বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৬৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। কেমিক্যাল: ২০টি পদ মেকানিক্যাল: ২০টি পদ সিভিল: ৩টি পদ ইলেকট্রিক্যাল: ৬টি পদ ইন্সট্রুমেন্টেশন: ৭টি পদ মেটালার্জি: ১টি পদ কম্পিউটার সায়েন্স: ৬টি পদ কেমিস্ট্রি: ২টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ম্যাঙ্গালোর রিফাইনারি প্রাইভেট লিমিটেড (Mangalore Refinery Private Limited)

পদের নামঅ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এবং একজিকিউটিভ
শূন্যপদের সংখ্যা৬৫
কাজের স্থানভারত
কাজের ধরণ ট্রেনিং সংক্রান্ত
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাগেট-২০২২ পরীক্ষার উত্তীর্ণ হতে হবে
বেতনক্রমমাসিক ৫০,০০০ টাকা
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৮.০৫.২০২২

MRPL Recruitment 2022: আবেদনের যোগ্যতা প্রার্থীদের গেট-২০২২ পরীক্ষার উত্তীর্ণ হতে হবে।

MRPL Recruitment 2022: বেতন নির্বাচিত প্রার্থীরা প্রতি মাসে ৫০,০০০ টাকা হিসেবে প্রাথমিক বেতন পাবেন। প্রার্থীদের ট্রেনিং কাম প্রোবেশনে রাখা হবে। ট্রেনিং শেষ হলে কোম্পানির নিয়ম অনুযায়ী বেতন হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা। প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক http://mrplgate.recttindia.in/Design/Document/Advt.No.%2083.pdf করে দেখতে পারেন। সরাসরি আবেদনের লিঙ্ক- http://mrplgate.recttindia.in/

MRPL Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়স ২৭ বছরের মধ্যে হতে হবে। তবে এসসি, এসটি প্রার্থীদের জন্য ৫ বছরের এবং ওবিসি (NCL) প্রার্থীদের জন্য বয়সসীমায় ৩ বছরের ছাড় দেওয়া হয়েছে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Job Vacancy, Vacancy

পরবর্তী খবর