• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Job Vacancy: শিক্ষক নিয়োগ চলছে, রইল আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য

Job Vacancy: শিক্ষক নিয়োগ চলছে, রইল আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য

Job Vacancy: ignou faculty recruitment

Job Vacancy: ignou faculty recruitment

IGNOU Faculty Recruitment 2021: বর্তমানে চাকরির ভ্যাকেন্সিতে (Job Vacancy) আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৫ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির (Indira Gandhi National Open University) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের (IGNOU Faculty Recruitment 2021) জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা ভ্যাকেন্সির জন্য (Job Vacancy) শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে বিশদে জানতে প্রার্থীরা ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির (IGNOU Faculty Recruitment 2021) অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে http://www.ignou.ac.in/ignou/bulletinboard/advertisements/latest/jobs খোঁজ নিতে পারেন।

IGNOU Faculty Recruitment 2021: আবেদনের তারিখ–

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৫ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। যে সকল প্রার্থীরা পূর্বেই আবেদন করেছিলেন, তাঁদের আর আবেদনের প্রয়োজন নেই।

আরও পড়ুন - Viral Video: বিয়েবাড়ির সাজে মাথায় ফুলের মালা, পরণে শিফন শাড়ি, কিন্তু Blouse-র জায়গায় এ কী, সুপার ভাইরাল ভিডিও

IGNOU-তে বিভিন্ন স্কুল অফ স্টাডিজে এবং ইলেকট্রনিক মিডিয়া প্রোডাকশন সেন্টারে ডিরেক্টরের অ্যাকাডেমিক পদে শিক্ষকতার পদে নিয়োগ করা হবে। যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণের বিষয়ে নীচে বিস্তারিত ভাবে আলোচনা করা হল।

IGNOU Faculty Recruitment 2021: শূন্য পদের সংখ্যা–

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, এখনও পর্যন্ত মোট ৪৫টি শূন্য পদ রয়েছে।

IGNOU Faculty Recruitment 2021: শূন্য পদের বিস্তারিত বিবরণ–

প্রোফেসর- ২১টি পদ

অ্যাসোসিয়েট প্রোফেসর- ২০টি পদ

অ্যাসিস্ট্যান্ট প্রোফেসর- ৩টি পদ

ডিরেক্টর- ১টি পদ

আরও পড়ুন - Earn Monney: মোদি সরকারের সাহায্যে শুরু করতে পারেন এই ব্যবসা; হবে ৫০,০০০ টাকার মুনাফা!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি (Indira Gandhi National Open University)

পদের নাম প্রোফেসর, অ্যাসোসিয়েট প্রোফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রোফেসর, ডিরেক্টর
শূন্য পদের সংখ্যা ৪৫
কাজের স্থান কিছু জানানো হয়নি
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা কিছু জানানো হয়নি
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ০৫.০১.২০২২
IGNOU Faculty Recruitment 2021: অন্যান্য বিস্তারিত তথ্য–

প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে জমা দেওয়া আবেদনের প্রিন্ট-আউটের হার্ড কপি এবং প্রয়োজনীয় সার্টিফিকেট/ নথিপত্রের স্ব-প্রত্যয়িত কপি পাঠাতে হবে প্রতিষ্ঠানের ঠিকানায়। আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়: Director, Academic Coordination Division, Indira Gandhi National Open University, Maidan Garhi, New Delhi-110068। আবেদন পাঠাতে হবে ১৫ জানুয়ারী, ২০২২ এর মধ্যে। আরও সম্পর্কিত বিশদ বিবরণের জন্য প্রার্থীরা IGNOU-এর অফিসিয়াল সাইট চেক করতে পারেন।

Published by:Debalina Datta
First published: