Home /News /education-career /
Job Vacancy: দিল্লি জল বোর্ড ও ট্রান্সপোর্ট কর্পোরেশনে বিপুল নিয়োগ, জানুন কি করতে হবে

Job Vacancy: দিল্লি জল বোর্ড ও ট্রান্সপোর্ট কর্পোরেশনে বিপুল নিয়োগ, জানুন কি করতে হবে

Job Vacancy: dsssb recruitment 2022

Job Vacancy: dsssb recruitment 2022

Job Vacancy: DSSSB Recruitment 2022: প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া (Job Vacancy) শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৯ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের (Delhi Subordinate Services Selection Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের  (Job Vacancy) আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। প্রার্থীদের দিল্লি জল বোর্ড ও ট্রান্সপোর্ট কর্পোরেশনে নিয়োগ করা হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

DSSSB Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া   (Job Vacancy) শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৯ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Viral News: কুকুরকে কামড়ে দিল মানুষ, চালাল অজস্রবার ছুরি

DSSSB Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৬৮টি শূন্যপদ (Job Vacancy) রয়েছে বলে জানানো হয়েছে।

DSSSB Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ অ্যাসিস্ট্যান্ট আর্কিভিস্ট গ্রেড-I- ৬টি পদ ম্যানেজার- ৪০টি পদ শিফট ইনচার্য- ৮টি পদ প্রোটেকশন অফিসার- ২৩টি পদ ডেপুটি ম্যানেজার- ৩টি পদ পাম্প ড্রাইভার/ফিটার ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক ড্রাইভার/মোটরম্যান/ইলেকট্রিক মিস্ত্রি/এসবিও- ৬৮টি পদ ফিল্টার সুপারভাইজার- ১৮টি পদ ব্যাকটিরিওলজিস্ট- ২টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: দিল্লি সাবঅর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ড (Delhi Subordinate Services Selection Board)

পদের নামঅ্যাসিস্ট্যান্ট আর্কিভিস্ট গ্রেড-I সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা১৬৮
কাজের স্থাননয়াদিল্লি
কাজের ধরণকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা এবং প্রফিসিয়েন্সি টেস্ট
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৯.০৫.২০২২

DSSSB Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং প্রফিসিয়েন্সি টেস্টের ভিত্তিতে নিয়োগ করা হবে।

DSSSB Recruitment 2022: আবেদন ফি আবেদনকারী প্রার্থীদের ১০০ টাকা আবেদন ফি দিতে হবে। তবে মহিলা আবেদনকারী, তফসিলি জাতি, তফসিল উপজাতি, শারীরিক প্রতিবন্ধী এবং প্রাক্তন সেনাদের আবেদন ফি বাবদ কোনও অর্থ দিতে হবে না।

আরও পড়ুন - Viral Video: মাঠেই খেলেন চুমু! কেসটা কি পোলার্ড ও ব্র্যাভোর

DSSSB Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে DSSSB-এর ওয়েবসাইটে dsssbonline.nic.in যেতে হবে তারপর নতুন রেজিস্ট্রেশন লিঙ্কে ক্লিক করে প্রার্থীদের রেজিস্ট্রেশন করতে হবে ওয়েবসাইটে লগ ইন করে নির্বাচিত পদের জন্য আবেদন করতে হবে আবেদনপত্র পূরণ করে ডকুমেন্ট আপলোড করতে হবে আবেদন ফি জমা দিতে হবে আবেদনের ফর্ম জমা দিতে হবে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি কপি সংরক্ষণ করে রাখতে পারেন

সম্পূর্ণ বিজ্ঞপ্তির লিঙ্ক- https://dsssb.delhi.gov.in/sites/default/files/All-PDF/06-2022%20Advt..pdf

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া   (Job Vacancy) শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৯ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Job Vacancy, Recruitment, Vacancy

পরবর্তী খবর