Home /News /education-career /
Job Vacancy: অধ্যাপক ও সহকারী অধ্যাপক নিয়োগ হবে এই সরকারি সংস্থায়

Job Vacancy: অধ্যাপক ও সহকারী অধ্যাপক নিয়োগ হবে এই সরকারি সংস্থায়

Job Vacancy: aiims recruitment 2022 application begins for 11 posts at aiims patna know all details

Job Vacancy: aiims recruitment 2022 application begins for 11 posts at aiims patna know all details

Job Vacancy: AIIMS Recruitment 2022: প্রার্থীদের আগামী ২০ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স, পটনার (All India Institute of Medical Science) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অধ্যাপক এবং সহকারী অধ্যাপকের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সের ওয়েবসাইটে https://www.aiims.edu/en/notices/recruitment/aiims-recruitment.html  গিয়ে খোঁজ নিতে পারেন।

AIIMS Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২০ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন - Shane Warne Passes Away: মাটিতে, বালিশে, তোয়ালেতে লেগে রক্তের ছোপ, তবে শরীরে নেই ড্রাগের অস্তিত্ব, ওয়ার্নের মৃত্যু তদন্তের আপডেট

AIIMS Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১১টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত অধ্যাপক এবং সহকারী অধ্যাপকের পদে নিয়োগ করা হবে। ১১টির মধ্যে ছ'টি শূন্যপদ অধ্যাপক পদের জন্য, ১টি শূন্যপদ সহযোগী অধ্যাপক পদের জন্য এবং ৪টি শূন্যপদ সহকারী অধ্যাপক পদের জন্য।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থাঅল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স, পটনা (All India Institute of Medical Science)
পদের নামঅধ্যাপক এবং সহকারী অধ্যাপক
শূন্যপদের সংখ্যা১১
কাজের স্থানপটনা
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন

AIIMS Recruitment 2022: আবেদন ফি AIIMS পটনা নিয়োগের জন্য আবেদনকারী প্রার্থীদের আবেদন ফি দিতে হবে। জেনারেল ক্যাটাগরি/ওবিসি বিভাগের জন্য ১৫০০ টাকা এবং SC/ST ও EWS বিভাগের প্রার্থীদের জন্য ১২০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। PWBD বিভাগের জন্য আবেদন ফি ছাড় দেওয়া হয়েছে। আবেদনের শেষ দিন: ২০.০৩.২০২২

আরও পড়ুন - Viral Video: পুষ্পায় পুরোপুরি মজে বিরাট কোহলি, শ্রীবল্লি নাচের পর এবার পুষ্পা ট্রেন্ড, ভাইরাল

AIIMS Recruitment 2022: বয়সসীমা বয়সসীমার মানদণ্ড অনুযায়ী, অধ্যাপক/অতিরিক্ত অধ্যাপক পদের জন্য সর্বোচ্চ বয়স ৫৮ বছর। সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক পদের জন্য সর্বোচ্চ বয়স ৫০ বছর।

প্রার্থীরা এখানে উপলব্ধ লিঙ্কের https://recruitment.aiimspatna.edu.in/aiimsp_facrec2022/index.php মাধ্যমে আবেদন করতে পারেন।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Recruitment, Vacancy

পরবর্তী খবর